October 26, 2024

ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের ভোট গননার কয়েক ঘন্টা না কাটতে না কাটতেই উন্নয়নের স্বার্থে জয়ী গ্রাম পঞ্চায়েতের নির্দল প্রার্থী তৃনমূল কংগ্রেসে যোগদান করলেন

1 min read
যা হবার কথা ছিল তাই হলো। ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের ভোট গননার কয়েক ঘন্টা না কাটতে না কাটতেই উন্নয়নের স্বার্থে  জয়ী গ্রাম পঞ্চায়েতের নির্দল প্রার্থী তৃনমূল কংগ্রেসে যোগদান করলেন। এমনি ঘটনা উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর রামগঞ্জ -১ গ্রাম পঞ্চায়েতের নির্দল প্রার্থী সবনম আলো বেগম তৃনমূল কংগ্রসের যোগদান করলো।  উল্লেখ্য পঞ্চায়েত নির্বাচনে দলের হয়ে  টিকিট না পেয়ে তৃনমূল থেকে অভিমানে ক্ষোভে বেরিয়ে গিয়ে নির্দলের  প্রতিক নিয়ে রামগঞ্জ -১ গ্রাম পঞ্চায়েতের হয়ে নির্বাচনে দারান সবনম আলো বেগম।  তিনি তার নিকটতম প্রতিদন্দী তৃনমূল প্রার্থীকে ১ ভোট পরাজীত করেন। উল্লেখ্য রামগঞ্জ -১ গ্রাম পঞ্চায়েতে ১৮ নাম্বার আসনে ৮ টি তৃনমূল কংগ্রেস ও ৮ টি নির্দল প্রার্থী জয়ী হয়।ফলে অমিমাংসিত থেকে যায় গ্রাম পঞ্চায়েতে ফলাফল।  রাতে সিদ্ধান্ত নেন তৃনমূল কংগ্রেসে পূনরায় যোগদান নেওয়ার সিদ্ধান্ত নেন। রাতেই ইসলামপুরের বিধায়ক তথা পৌরপ্রধান কানাই লাল আগরওয়ালের সাথে দেখা করেন সবনমম আলো বেগম দেখা করেন। শুক্রবার দুপুরে ইসললামপুর। পাওয়ার হাইউ এলাকায় তৃনমূল কার্যালয়ে তৃনমূল যুব সভাপতি কৌশিক গুনের হাত থেকে তৃনমূলের দলীয় পতাকা হাতে নিয়ে পূনরায় নিজের ঘড় তৃনমূল কংগ্রেসে ফিরে আসেন। এই পালাবদলের ফলে গ্রাম পঞ্চায়েতটি তৃনমূল কংগ্রেসের দখলে এলো।
সবনম আলো বেগম জানা, নির্বাচনের সময় তৃনমূল কংগ্রেসের টিকিট না পায়ে তিনি নির্দল প্রার্থী হিসাবে নির্বাচন লড়েন। এবং ১ ভোটে তৃনমূল প্রার্থীকে পরাজিত করে জয়ী হন। জয়ী হবার পড়েই তিনি স্থানীয় বিধায়ক তথা পৌর প্রধান কানাই লাল আগরওয়ালের সাথে দেখা করেন। এবং পূনরায় নিজের ঘড়ে ফিরে আসার কথা জানান। সেই মতে আজ তিনি নিজের ঘড় তৃনমূল কংগ্রেসে যোগদান করেন।
অপরদিকে যুব সভাপতি কৌশিক গুন জানান, তৃনমূলের টিকিট পেয়ে সবনম আলো বেগম নির্দল প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদন্দী করেন। সেখা সবনম ১ ভোটে জয়ী হয়। সে টিকিট না পেয়ে ক্ষীপ্ত হয়ে নির্দল হয়ে লড়েন। আজ তিনি পূনরায় নিজের ঘড়ে ফিরে এলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *