October 26, 2024

কয়েজ হাজার বিজেপি কর্মিরা বিক্ষোভ মিছিল করে এসে থানার ঘেড়াও করে বিক্ষোভ দেখাল কালিয়াগঞ্জে

1 min read
রাজু দে সমগ্র জেলা তথা রাজ্যে বিজেপির প্রার্থী এবং কর্মী কার্যকর্তা গন লাগাতার রাজ্যের শাসকদল তৃনমুল কংগ্রেসের নেতা কর্মীদের দ্বারা আক্রান্ত হচ্ছে, হুমকি পাচ্ছে। বহু বিজেপি কর্মী আজ মিথ্যা মামলায় অভিযুক্ত হয়ে জেল খানায়। নয়তো পালিয়ে বেড়াচ্ছে। পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা, গনতান্ত্রিক পরিবেশ আজ বিপন্ন।এই পরিস্থিতির বিরুদ্ধে শান্তিশৃঙ্খলার দাবীতে , গনতান্ত্রিক পরিবেশের দাবীতে , প্রশাসনের নিরপেক্ষ আচরন দাবী করে আজ সমগ্র   উত্তর দিনাজপুর জেলার প্রতিটা থানার সাথে কালিয়াগঞ্জেও  থানা ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচী

নেওয়া হয় বিজেপির  পক্ষ্য থেকে। এদিন দুপুরে কালিয়াগঞ্জের নাট মন্দির প্রাঙ্গন থেকে কয়েজ হাজার বিজেপি কর্মিরা বিক্ষোভ মিছিল করে এসে থানার ঘেড়াও করে বিক্ষোভ দেখায়। এদিন যাতে কোন প্রকার অপ্রিতিকর ঘটনা না ঘটে সে কারনে থানায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা করা হয়। এদিন থানা বিক্ষোভ কে কেন্দ্র করে রায়গঞ্জ – বালুঘাট রাজ্য সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। বিজেপির থানা ঘেড়াও কর্মসূচী শেষ হবার পড়েই যানচলাচল স্বাভাবিক হয়।

 এদিনে থানা ঘেড়াও কর্মসূচীর নেতৃত্বে ছিলেন বিজেপি কালিয়াগঞ্জ বিধানসভা পালক রুপক রায়, বিজেপি জেলা সম্পাদক অমিত সাহা, বিজিপি মোহিলা মোর্চার সহ- রাজ্য সভানেত্রী দোলা মোদক,  বিজেপি শহর মণ্ডল কমমেটির সভাপতি রানা প্রাতাপ ঘোষ সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *