October 26, 2024

পঞ্চায়েত নির্বাচন-পরবর্তী জয়ী প্রার্থীদের নিয়ে মালদা কলেজ অডিটোরিয়ামে রাজ্যের পরিবহন মন্ত্রী তথা জেলার নির্বাচনি পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী

1 min read
বিশ্বজিৎ মন্ডল, মালদা, পঞ্চায়েত নির্বাচন-পরবর্তী জয়ী প্রার্থীদের নিয়ে জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে একটি আলোচনা সভার আয়োজন করা হলো মালদা কলেজ অডিটোরিয়ামে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

  এই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী তথা জেলার নির্বাচনি পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, রাজ্যের দুই প্রাক্তন মন্ত্রী, সাবিত্রী মিত্র ও কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। উপস্থিত ছিলেন, ইংরেজবাজার পৌরসভার পৌরপিতা নীহাররঞ্জন ঘোষ, উপ পৌরপিতা দুলাল সরকার, তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি মোয়াজ্জেম হোসেন সহ অন্যান্য নেতা-নেত্রীরা। মাদ্রাসা বোর্ডের রাজ্যে সফল চারজন মাধ্যমিক উত্তীর্ণ ছাত্র-ছাত্রিদের সম্বর্ধিত করা হয় ওই সভায়। মালদা কলেজ অডিটোরিয়ামের দুর্গা কিংকর সদনে সভাকে কেন্দ্র করে এদিন তিল ধারণের জায়গা ছিল না। নির্বাচনে জয়ী প্রার্থী এবং কর্মীদের ভিড় উপচে পরেছিল সেখানে। সভায় বিভিন্ন দল থেকে জয়ী ৩০জন প্রার্থী যোগ দেন তৃণমূল কংগ্রেসে। বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু বাবু জানান, নির্বাচনে ভাল ফল হয়েছে যা খুশির বিষয়। আসন্ন লোকসভা কেন্দ্রের নির্বাচনে জেলার দুটি আসনেই তারা জয়ী হবেন। এই নিয়ে দলীয় কর্মী-সমর্থকদের নির্বাচনী লড়াইয়ে শামিল হওয়ার বার্তা দেন তিনি।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *