October 27, 2024

উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার অন্তগত বালিয়া পাড়া ৩৪ নং জাতীয় সড়কে বেসরকারী যাত্রী বোঝাই বাস পালটি খেয়ে আহত হলেন ১৫ জন।

1 min read

সত্যেন মহন্ত (তুফান) :- উত্তর  দিনাজপুর  জেলার  ইটাহার থানার বালিয়া পারা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে আজ  ভোর রাতে   কোলকাতা থেকে শিলিগুরি গামী একটি যাত্রী বোঝায় নাইট বাস বালিয়া পাড়া  এলাকায় নিয়নন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেলে বাসে থাকা যাত্রিরা আহত হন। আহত যাত্রী দের স্হানীয় বাসিন্দারা উদ্ধার করে

ভোরেই ইটাহার ব্লক স্বাস্থ কেন্দ্রে আনে। স্বাস্হ দপ্তর সূত্রে জানা যায় ১৫ জন আহত হন। খবর পেয়ে ঘটনা স্হলে যান ইটাহার থানার পুলিশ। পাশাপাশি একই স্হানে প্রায় একই সময়ে মালদহ মুখী একটি ট্রেলারের পেছনে একটি একটি দশ চাকার লরি ধাক্কা মারে। স্হানীয় বানিন্দা মনিরুল ইসলাম বলেন, বাসের চালক মনে হয় ঘুমের ঝোকে দুর ঘটনা ঘটিয়ে ছেন বলে মনে হয়। তবে বাস দুর ঘটনার সময়ে মালদহ মুখী অপর লেনে একটি ট্রেলার গারি দারিয়ে যায় বাস দুর ঘটনা দেখতে ফলে তার পেছনে একটি দশ চাকার লরি ধাক্কা মারে তবে সেরকম হতাহত হয়নি। ইটাহার থানার পুলিস ঘাতক গারি গুলো আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *