October 23, 2024

তৃণমূলের জন্ম সন্ত্রাসের গর্ভে তাই সন্ত্রাস ছাড়া এরা নির্বাচন করে না মনোনয়নপত্র দাখিল করেই বিস্ফোরক মন্তব্য করলেন বাম কংগ্রেস জোট প্রার্থী মোহিত সেনগুপ্ত রায়গঞ্জে।

1 min read

তৃণমূলের জন্ম সন্ত্রাসের গর্ভে তাই সন্ত্রাস ছাড়া এরা নির্বাচন করে না মনোনয়নপত্র দাখিল করেই বিস্ফোরক মন্তব্য করলেন বাম কংগ্রেস জোট প্রার্থী মোহিত সেনগুপ্ত রায়গঞ্জে।

তন্ময় চক্রবর্তী ময়দানে নেমেই বিস্ফোরক মন্তব্য করলেন রায়গঞ্জ বিধানসভা উপনির্বাচনের বাম কংগ্রেস জোট প্রার্থী মোহিত সেনগুপ্ত। তিনি আজ মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের সামনে মন্তব্য করতে গিয়ে বলে ফেললেন তৃণমূলের জন্ম সন্ত্রাসের গর্ভে। কোন নির্বাচন এরা সন্ত্রাস ছাড়া করে না। আজকে পশ্চিমবঙ্গে যে সমস্ত নির্বাচন গুলো হল সেখানে দেখা গেল কেন্দ্রীয় বাহিনী থাকা সত্ত্বেও ইভিএম মেশিনকে পুকুরে  ফেলিয়ে দেয়া হয়। বোম পড়ে, গুলি চলে পাড়ায় পাড়ায়।

সন্ত্রাস রক্ত ঝরবেনা পশ্চিমবঙ্গে কোন নির্বাচনে ইতিহাস আছে। পশ্চিমবঙ্গে ১২ বছরে কোন ইতিহাস নাই যে তৃণমূল কংগ্রেসের আমলে কোন নির্বাচনে রক্ত ঝরবে না এটা দেখাতে পারবেনা। আমরা আশা করছি এবারও বিধানসভার উপনির্বাচনে সেই রক্ত ঝরবে। মানুষ এর মোকাবেলা করবে। আমরা প্রস্তুত রয়েছি মানুষ গণতান্ত্রিকভাবে এর মোকাবেলা করবে। বাম কংগ্রেস জোট প্রার্থী মোহিত সেনগুপ্ত বলেন আমরা রায়গঞ্জ বিধানসভা উপনির্বাচনে ১০০ শতাংশ নিশ্চিত আমরা জয়ী হবোই।

 

আমরা জোরদার লড়াই করব এই নির্বাচনে এক ইঞ্চি জায়গা ছাড়বো না কাউকেই। একদিকে সাম্প্রদায়িক বিজেপি আর দুর্নীতিগ্রস্ত তৃণমূল এর বিরুদ্ধে আমাদের লড়াই। তিনি বলেন রায়গঞ্জে যে উন্নয়ন হয়েছে তা কংগ্রেসের আমলেই হয়েছে বামফ্রন্টের আমলে উন্নয়ন হয়েছে। কিন্তু তৃণমূল কংগ্রেস এখানে কোন উন্নয়ন করতে পারিনি। উপরন্তু এমসের মতন একটি হাসপাতালকে তারা এখান থেকে নিয়ে চলে গেছে। এর চেয়ে দুঃখজনক ঘটনা আর কি রয়েছে। এরপর মানুষ তৃণমূলকে কেন ভোট দেয়। বিজেপি তৃণমূলের জোক সাজেসে, আমাদের রায়গঞ্জ থেকে এমস নিয়ে চলে গেছে। মোদী আর দিদি। এমন রাজনীতি দল গুলোকে মানুষ কেন ভোট দেয়। মোহিত সেনগুপ্ত বলেন এই প্রশ্ন রায়গঞ্জ বাঁশির। আমাদের সদরে এমস মুখের গ্রাস কেড়ে নিয়েছে। এই তৃণমূল ও বিজেপি। মোদী ও মমতা। সেজন্য আমাদের লড়াই সাম্প্রদায়িক বিজেপি ও দুর্নীতিগ্রস্ত তৃণমূলের বিরুদ্ধে। কারণ এরা কোন কাজ করবে না এরা শুধু নিজেদের পকেটের পয়সা ভরার জন্য নানান রকম ভাবে পার্টি করে। দল বদলু। বিজেপি এবং তৃণমূলের যারা প্রার্থী হয়েছেন তারা দুজনেই দল বদলু। এরা লোভী আজকে জিতে অন্য দলে তারা চলে যাবে। মানুষ এদের প্রত্যাখ্যান করেছে। লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে মানুষ প্রত্যাখ্যান করেছে এখানে। বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস ও বিজেপিকে এখান থেকে মানুষ প্রত্যাখ্যান করবে। বেশিরভাগ বিধানসভার উপনির্বাচন শাসকদলের পক্ষেই যায় এই প্রশ্নের উত্তরে রয়েছেন মোহিত সেনগুপ্ত বলেন তাহলে সাগরদিঘিতে কিভাবে কংগ্রেস জিতল। সেখানে তো শাসক দলের প্রার্থী জিতেনি সেখানে জিতেছিল বাম কংগ্রেস জোটের প্রার্থী। তাই এই নির্বাচনেও বাম কংগ্রেস জোট প্রার্থী হিসেবে আমি জিতবোই ১০০% নিশ্চিত। তিনি বলেন রাজ্যে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় থাকলেও আমরা এখানে শিরদাঁড়া সোজা করে লড়াই করে যাচ্ছি। এখানে যদি জয়লাভ করি তাহলে কিভাবে কাজ করতে হয় সেটা আমি ভালো করেই জানি। এদের মন্তব্য করে বললেন মোহিত  সেনগুপ্ত। বাম কংগ্রেস জোট যে উন্নয়ন করতে পারে তা পরীক্ষিত কিন্তু তৃণমূল কংগ্রেস এর নেতৃত্বে রায়গঞ্জ পৌরসভা রায়গঞ্জ কে ভাগাড়ে পরিণত করে দিয়েছে। এরপরও বলতে হবে কারা কাজ করে আর কারা কাজ করে না।যেদিন দেখা গেল বাম কংগ্রেস জোট প্রার্থী কে প্রচুর মানুষকে নিয়ে সঙ্গে নিয়ে এবং ঢাক দল পিটিয়ে রায়গঞ্জের কর্ণজোড়ায় মনোনয়নপত্র দাখিল করতে

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *