October 23, 2024

আমি কোন সংসদ নই ,আমি আপনাদেরই ঘরের ছেলে। আমি আপনাদের ঘরের ছেলে হয়ে থাকতে চাই। বললেন সাংসদ কার্তিক চন্দ্র পাল

1 min read

আমি কোন সংসদ নই ,আমি আপনাদেরই ঘরের ছেলে। আমি আপনাদের ঘরের ছেলে হয়ে থাকতে চাই।   বললেন সাংসদ কার্তিক চন্দ্র পাল

তন্ময় চক্রবর্তী ঃ–  জয় শ্রীকৃষ্ণ ,জয় সিয়ারাম, ওম নমঃ শিবায় বলে সকলকে সম্বোধন করার পাশাপাশি মহেশ্বরী সমাজের প্রতিষ্ঠার দিবসে অনুষ্ঠানে গিয়ে সকলের কাছে আশীর্বাদ চাইলেন রায়গঞ্জ লোকসভা সাংসদ কার্তিক চন্দ্র পাল। গতকাল মহেশ্বরী সমাজের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কালিয়াগঞ্জ এ অনুষ্ঠিত হনুমান ভবনে বক্তব্য রাখতে গিয়ে সাংসদ কার্তিক চন্দ্র পাল বলেন , আপনারা যেভাবে আমাকে দুহাত তুলে আশীর্বাদ করে ভারতবর্ষের সংসদে পাঠিয়েছেন তার জন্য আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ ও চিরঋণী।

 


তিনি বলেন আপনারা আমাকে আশীর্বাদ করুন।  যখন আমি কালিয়াগঞ্জ পৌরসভার  পৌরপতি ছিলাম তখন যেভাবে আপনারা আমার পাশে থেকে আশীর্বাদ করেছেন , একই রকম ভাবে আজকেও আমাকে আশীর্বাদ করুন যাতে আমি আমাদের এই জেলা উত্তর দিনাজপুর রায়গঞ্জ লোকসভা অনেকদিন ধরে পিছিয়ে রয়েছে।

সেই পিছিয়ে পড়া জেলা কে আমি আপনাদের আশীর্বাদ নিয়ে একটা ভালো জায়গায় পৌঁছে দিতে পারি এই পাঁচ বছরে । এই আশীর্বাদ আপনাদের কাছে আমি চাইছি। কার্তিক বাবু আরো বলেন আমি কোন সংসদ নই,  আমি আপনাদেরই ঘরের ছেলে। আমি আপনাদের ঘরের ছেলে হয়ে থাকতে চাই।

 


তিনি  আজকে এই  মহেশ্বরী সমাজের প্রতিষ্ঠা দিবসে সাফল্য কামনা করে  বলেন এই সমাজের প্রতিটা মানুষ যাতে সুস্থ সবল থাকে এবং আমরা যেন একে অপরের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে  থাকতে চাই । আমাদের যেটা পরিচয় সেই পরিচয় আমরা ভারতীয় আমরা কালিয়াগঞ্জবাসী এবং  একসাথে যেভাবে চলি আমরা কালিয়াগঞ্জে সেই ভাবেই যেন আমরা চলি। তিনি বলেন  আগামী দিনে সব সময়  আমি আপনাদের পাশে আছি। এদিন দেখা যায় সাংসদকে  এই অনুষ্ঠানে পৌঁছানো মাত্রই সকলেই একবারের জন্য হলেও তার কাছে এগিয়ে আসে শুভেচ্ছা বিনিময় করতে। এদিন সংসদ কে  মহেশ্বরী সমাজের পক্ষ থেকে  উত্তরীয় এবং তুলসী গাছ দিয়ে তাকে সম্বর্ধনা জ্ঞাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *