October 27, 2024

শিতলপুর জুনিয়ার হাই, প্রাথমিক স্কুল ও সরকার অঘোষিত শিতলপুত লায়ন্স ক্লাব এর পক্ষ থেকে রক্ত দান উৎসব,বস্ত্র বিতরন

1 min read

তন্ময়  দাস,রায়গঞ্জ :উত্তর  দিনাজপুর  উত্তর  দিনাজপুর  জেলায় রক্ত সংকট  কে কিছুটা হলেও দুর করতে এগিয়ে এলো শিতলপুর জুনিয়ার ও সরকার অঘোষিত শিতলপুর লায়ন্স ক্লাব এর পক্ষ থেকে রক্ত দান উৎসব। বিদ্যালয়  প্রাঙ্গণে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাধারন অসহায় মানুষদের বস্ত্র বিতরন করা হয়। বিকাল ৬ টা থেকে হেমতাবাদ  ব্লকের শিতলপুর জুনিয়ার  হাই স্কুলে  রক্তদান দান শিবির অনুষ্ঠিত হয়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

অনুষ্ঠানের শুভ সূচনা করেন জুনিয়র  হাই স্কুলের প্রধান শিক্ষক  জয় প্রকাশ মন্ডল,সমাজসেবী সাহাজান আলি, ক্লাবের সদস্য প্রদীপ দাস,কুমারেশ রায়,রাজেস রায় পরিতোশ রায়,পঙ্কজ  দাস, এ ছাড়াও অনেকে,।
এদিন রক্তদান’কে কেন্দ্র করে কিছু সচেতনতামূলক আলোচনা করেন উত্তর  দিনাজপুর ভলান্টারী ব্লাড ডোনার্স ফোরামের তথা বিশিষ্ট  সমাজ কল্যান সেবি সুব্রত  বাবু সহ অনেকেএক দিকে য়েমন খড়া অন্য দিকে তেমনি অরণ্য সপ্তাহ চলছে তার থেকেও বেশি খড়াস্রোত চলছে জেলার হাসপাতাল গুলিতে সেইদিকে লক্ষ রেখে আজ রবীন্দ্রনাথ ঠাকুরের জন্ম জয়ন্তী  কে সামনে রাখেও সাংস্কৃতিক সদস্যরা ঠিক করেছিল হাসপাতালে রক্তের সংকট মোচনে মানব সেবাই রক্তদান করবেন।রায়গঞ্জ  ব্লাড ব্যঙ্ক সুত্রে জানা য়ায় আজ জেলার অনেক জায়গাতে রক্ত উৎসব ছিল, অনেক পুরুষ  মানুষ  রক্ত দান করেছেন  কিন্তু পিছিয়ে নেই মহিলারাও এই ভাবে সবাই এগিয়ে এলে তবেই রক্ত সংকটের মোচন ঘটবে আমাদের জেলায়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *