October 24, 2024

কালিয়াগঞ্জ এর বিভিন্ন ওয়ার্ডে  ওয়ার্ডে তৃণমূল শহর সভাপতি রাজীব সাহার নেতৃত্বে তৃণমূল কংগ্রেসের কর্মীরা যাচ্ছেন মানুষের অভাব অভিযোগের কথা শুনতে।

1 min read

কালিয়াগঞ্জ এর বিভিন্ন ওয়ার্ডে  ওয়ার্ডে তৃণমূল শহর সভাপতি রাজীব সাহার নেতৃত্বে তৃণমূল কংগ্রেসের কর্মীরা যাচ্ছেন মানুষের অভাব অভিযোগের কথা শুনতে।

তন্ময় চক্রবর্তী দুয়ারে লোকসভা নির্বাচন । তাই নির্বাচনের প্রাক্কালে কালিয়াগঞ্জ এর বিভিন্ন ওয়ার্ড এর মানুষরা কেমন আছেন ,কি কি রয়েছে তাদের সমস্যা ,সরকারি বিভিন্ন প্রকল্পের সুবিধা ঠিকঠাক মত পাচ্ছেন কিনা সে সব বিষয় নিয়ে কালিয়াগঞ্জ এর শহর ,যুব এবং ছাত্র পরিষদ এর কমীরা স্পেশাল ড্রাইভ দিচ্ছে শহরের বিভিন্ন ওয়ার্ড এ ওয়ার্ড এ।ফলে খুশি সাধারন মানুষরা। তৃণমূল কংগ্রেসের কর্মীরা যখন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নিচ্ছেন তখন সাধারণ মানুষরা তাদের কাছে অনেক রকম অভাব অভিযোগের কথাও বলছেন পাশাপাশি কালিয়াগঞ্জ পৌরসভা থেকে যে সমস্ত পরিষেবা গুলো সঠিকভাবে পাচ্ছেন সেগুলোর কথাও তারা বলতে ভুলছেন না।

তারা সকলেই বলেন কালিয়াগঞ্জ পৌরসভার নেতৃত্বে যেভাবে উন্নয়নমূলক কাজ হচ্ছে তা নজিরবিহীন। এই ধরনের কাজ যাতে আগামীতেও অব্যাহত থাকে সেই জন্য তৃণমূল কংগ্রেসের কর্মীদের সাধারণ মানুষরা বার্তা দেন। এক সাক্ষাৎকারের কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি রাজীব সাহা জানান, কালিয়াগঞ্জ শহরের তৃণমূল কংগ্রেস কর্মী, যুব তৃণমূল কংগ্রেস কর্মী এবং তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা সবাই একত্রিতভাবে যেভাবে তার পাশে দাঁড়িয়ে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে মানুষের অভাব অভিযোগের কথা শুনছেন তা সত্যি প্রশংসাযোগ্য। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সব সময় চায় মানুষের জন্য কিছু করা যাতে মানুষ সবসময় ভালো থাকে আর সেই কাজটাই আমরা তৃণমূল কংগ্রেসের একজন সৈনিক হয়ে কাজ করে চলছি। রাজিব সাহা বলেন মানুষ সব সময় তাদের পাশে ছিল আছে এবং আগামীদিনেও থাকবে।এদিন রাজীব সাহার সঙ্গে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ টাউন তৃণমূল ছাত্র পরিষদের নেতা রাহুল সিংহ রায় যুব তৃণমূল কংগ্রেস কর্মী শিবম ঝা সহ আরো অনেকে .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *