October 24, 2024

সুবর্ন জয়ন্তী বর্ষে প্রতিবাদ ক্লাবের উত্তরবঙ্গ ভিত্তিক দিপালী উৎসবের সূচনা করলেন পৌর পিতা

1 min read

সুবর্ন জয়ন্তী বর্ষে প্রতিবাদ ক্লাবের উত্তরবঙ্গ ভিত্তিক দিপালী উৎসবের সূচনা করলেন পৌর পিতা

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,,১৩ ডিসেম্বর:মঙ্গলবার সন্ধ্যায় উত্তরবঙ্গের ঐতিহ্য বাহী কালিয়াগঞ্জ প্রতিবাদ ক্লাবের উত্তরবঙ্গ ভিত্তিক দিপালী উৎসবের সুবর্ন জয়ন্তী বর্ষের শুভ সূচনা করলেন প্রদীপ প্রজ্জ্বলন মধ্য দিয়ে কালিয়াগঞ্জ পৌর সভার পৌর পিতা রাম নিবাস সাহা।উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ পৌর সভার উপ পৌর পিতা ঈশ্বর রজক,ব্যাবসায়ী সমিতির সভাপতি প্রকাশ কুন্ডু,সম্পাদক শান্তনু দেব গুপ্ত,বব ভট্টাচার্য,তুলসী জয় সোয়াল,কমিশনার রথীন্দ্র নাথ গুহ,তপন কুন্ডু সহ প্রতিবাদ ক্লাবের কর্মকর্তাগন।

প্রদীপ প্রজ্জ্বল নের পূর্বে লোকসংস্কৃতির বাহক মুখা নৃত্যের সহযোগি তায় একটি বর্ণাঢ্য শোভা যাত্রা শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে। কালিয়াগঞ্জ পৌর সভার পৌর পিতা রাম নিবাস সাহা প্রধান অতিথির বক্তব্যে বলেন কালিয়াগঞ্জ শহরের প্রতিবাদ ক্লাবে উত্তরবঙ্গ ভিত্তিক দীপাবলী উৎসব আমাদের কাছে গর্বের।প্রতিবাদ ক্লাবের উত্তরবঙ্গ ভিত্তিক দীপাবলী উৎসবের মাধ্যমে এই এলাকার একটি সাংস্কৃতিক পরিমণ্ডল গড়ে উঠেছে যা সুস্থ সংস্কৃতির ক্ষেত্রে একটি বড় পাওনা আমাদের কাছে।

তিনি প্রতিবাদ ক্লাবের সর্বস্তরের কর্মকর্তাদের ভুয়সী প্রসংশা করে বলেন পঞ্চাশ বছর ধরে একটি অনুষ্ঠান চালানো অত্যন্ত কঠিন কাজ হলেও প্রতিবাদ ক্লাবের কর্মকর্তারা কঠিনকে কঠিন না মনে করে এই বিরাট কর্মকাণ্ড চালিয়ে যাওয়ায় তিনি ক্লাবের সর্বস্তরের কর্মকর্তা সহ কর্মীদের অভিনন্দন জানান। উপস্থিত বিশিষ্ট ব্যক্তিগন বক্তব্য রাখেন। জানা যায় মঙ্গলবার থেকে এই উত্তরবঙ্গ ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতা সাতদিন ধরে চলবে। সাংস্কৃতি ক প্রতিযোগিতা তিনটি গ্রুপে হয়ে থাকে।অনুষ্ঠানের শেষে বহিরাগত শিল্পী সমন্বয়ে একটি বিচিত্রানুষ্টানের আয়োজন করা হবে প্রতিবছরের মত এবারও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *