October 24, 2024

কালিয়াগঞ্জ পৌর সভা পরিদর্শনে উত্তর দিনাজপুর জেলার জেলা শাসক

1 min read

কালিয়াগঞ্জ পৌর সভা পরিদর্শনে উত্তর দিনাজপুর জেলার জেলা শাসক

বৃহস্পতিবার উত্তর দিনাজপুর জেলার নূতন জেলা শাসক সুরেন্দ্র কুমার মীনা কালিয়াগঞ্জ পৌর সভা পরিদর্শনে আসেন।জেলা শাসক সুরেন্দ্র কুমার মীনা কালিয়াগঞ্জ পৌর সভায় এসে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের কথা শোনেন ,তেমনি বেশ কিছু কাজ এখনো করা যায়নি অর্থের কারনে সেই সব কথা কালিয়াগঞ্জ পৌর সভার পৌর পিতার মুখে তিনি শোনেন।এছাড়াও তিনি পৌর সভায় বাংলা সহায়তা কেন্দ্র যেমন ঘুরে দেখেন তেমনি স্বাস্থ্য দপ্তরে গিয়ে খোঁজ খবর নেন বলে জানা যায়।

কালিয়াগঞ্জ পৌর সভার পৌর পিতা রাম নিবাস সাহা কালিয়াগঞ্জ শহরের উপর দিয়ে যাওয়া ১০ নম্বর রাজ্য সড়কের কাজ দির্ঘদিন থেকে পূর্ত দপ্তর করলেও কাজের গতি তেমন নেই বলে জেলা দাস ।তাছাড়া পূর্ত দপ্তরের নিম্ন মানের কাজ সম্পর্কেও জেলা শাসক সুরেন্দ্র কুমার মীনাকে জানালে তিনি ব্যাবস্থা নেবেন বলে আশ্বাস দেন।

 

জেলা শাসক সুরেন্দ্র কুমার মীনা পৌর পিতা রাম নিবাস সাহাকে বলেন কোন কাজ ফেলে রাখা যাবেনা।কোন সমস্যা দেখা দিলে তাকে অবশ্যই জানতে বলেছেন। ।নূতন জেলা শাসক সুরেন্দ্র কুমার কালিয়াগঞ্জ পৌর সভার বিভিন্ন উন্নয়ন মূলক কাজ দেখে খুশি হয়েছেন বলে পৌর পিতা রাম নিবাস সাহা জানান।উপস্থিত ছিলেন বর্ষীয়ান কাউন্সিলর বসন্ত রায়,সহ কাউন্সিলরগণ এবং বিভিন্ন দপ্তরের আধিকারিক গন। তিনি কালিয়াগঞ্জ পৌর সভা পরিদর্শনের পর কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতি ও সমষ্টি উন্নয়ন দপ্তরের উদ্দেশ্যে রওনা দেন।উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *