October 26, 2024

নজরুল একাডেমি ও উত্তর দিনাজপুর তথ্য ও সংস্কৃতি দপ্তরের উদ্যোগে নজরুলগীতি ও আবৃত্তি প্রতিযোগিতা

1 min read
তপন চক্রবর্তী-উত্তর দিনাজপুর--বৃহস্পতিবার উত্তর দিনাজপুর  জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তরে রাজ্য নজরুল একাডেমি ও উত্তর দিনাজপুর জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তরের যৌথ উদ্যোগে উত্তর দিনাজপুর জেলার শিল্পীদের নিয়ে একটি নজরুল সঙ্গীত ও আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়।
উভয় বিভাগের প্রতিযোগিতায় ১৩০জন প্রতিযোগী অংশগ্রহন করে। যা অত্যন্ত উৎসাহব্যঞ্জক বলে জানালেন উত্তর দিনাজপুর জেলার তথ্য ও সংস্কৃতি দপ্তরের আধিকারিক রানা দেবনাথ।জেলার এই অনুষ্ঠানে যে সমস্ত প্রতিযোগীরা অংশগ্রহণ করেছে তাদের প্রত্যেককেই শংসাপত্র দেওয়া হবে বলেও তিনি জানান।জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক রানা দেবনাথ নজরুল সঙ্গীত ও আবৃত্তি প্রতিযোগিতায় যারা সফল হয়েছেন তাদের নাম ঘোষণা করেন।
নজরুল গীতি  (ক)বিভাগে প্রথম–সাত্ত্বিক সেন,দ্বিতীয়–প্রিয়ব্রত রায়চৌধুরী,তৃতীয়–সমতা দাস।

নজরুল গীতি (খ)বিভাগে প্রথম–শরন্যা মজুমদার,দ্বিতীয়–ভাস্বতী দাস,তৃতীয়–সায়নী চক্রবর্তী।আবৃত্তি (ক)বিভাগে প্রথম–সায়ন্তনী চন্দ, দ্বিতীয়–শ্রীতমা গুহ,তৃতীয়–সাবর্নি রায়।আবৃত্তি–(খ)বিভাগে– প্রথম –নিশা সাহা,দ্বিতীয়–সোমশুভ্রা বসাক, তৃতীয়–স্নেহা ঘোষ।আবৃত্তি–(গ)-বিভাগে-প্রথম-প্রিয়াংসু নন্দী,দ্বিতীয়–অরিত্রী রায় এবং তৃতীয়–পুষ্পিতা সুশীল।-জানা যায় সফল প্রতিযোগীদের মধ্য থেকে তিনজন প্রতিযোগীদের রাজ্য স্তরে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *