October 26, 2024

ভারতীয় জনতা পার্টির যুব মোর্চার দক্ষিণ দিনাজপুর জেলার দ্বিতীয় জেলা সন্মেলন

1 min read
কমল কুমার বিশ্বাস,বালুরঘাট,8ই আগস্ট :-আজকে ভারতীয় জনতা  পার্টির  যুব মোর্চার দক্ষিণ দিনাজপুর জেলার দ্বিতীয় জেলা সন্মেলন হল বালুরঘাটের সাহেবকাছারি উৎসব ভবনে।

আজকে প্রায় 1800 জন যুব প্রতিনিধিরা উপস্থিত ছিলেন এই সন্মেলনে।সন্মেলনে প্রধান অতিথি ছিলেন রাজ্য যুব মোর্চার  সভাপতি  দেবজিৎ সরকার,রাজ্য যুব মোর্চার সাধারণ সম্পাদক মিঠু দাস,রাজ্য যুব সহ সভাপতি সৌগত বাগচী,বিজেপির উত্তরবঙ্গের কনভেনার রথীন বসু,বিজেপি জেলা সভাপতি শুভেন্দু সরকার,যুব মোর্চার জেলা সভাপতি অভিষেক সেনগুপ্ত,বিভিন্ন জেলা পদাধিকারি,মন্ডল সভাপতি সহ অনেকে।আজকের এই কার্যক্রম সম্পর্কে জেলা যুব মোর্চার সাধারণ সম্পাদক অমিত খতিক জানান,”খুব অল্প সময়ের মধ্যেই এই সন্মেলন হল।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আমাদের কার্যকর্তারা প্রচণ্ড পরিশ্রম করে আমাদের এই সন্মেলনকে সফল করল।সারা জেলা থেকে প্রতিনিধিরা আজকে এসেছিলেন।রাজ্যে যুবকদের সামনে কোনও দিশা নেই,কর্মসংস্থান নেই।এই অবস্থাতে বাংলাতে সুশাসন এবং কেন্দ্রের সরকারের হাত মজবুত করাই আমাদের লক্ষ।

আজকের এই সন্মেলন থেকে যুব মোর্চা লোকসভা নির্বাচনের প্রস্তুতির সূচনা করল।শুভেন্দুবাবু জেল থেকে মুক্ত হওয়ার পরে এটাই তাঁর প্রথম রাজনৈতিক কার্যক্রমহওয়ায় তাঁকেও আজকে আমরা সম্বর্ধনা জানাই।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *