October 26, 2024

করোনা সতর্কতায় নয়া উদ্যোগ নিল কালিয়াগঞ্জ পৌরসভা ।

1 min read

করোনা সতর্কতায় নয়া উদ্যোগ নিল কালিয়াগঞ্জ পৌরসভা ।

তনময় চক্রবর্তী ও শুভ আচার্যর রিপোর্ট  গত দুই বছর ধরে সারা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে ভারতে ও করোনা র দাপটে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ে।বহু মানুষ তাদের প্রিয়জন কে হারিয়েছে এই করোনা কালে।মানুষ কে সব সময় চরম সতর্কতা অবলম্বন করে চলতে হয়েছে।

একদিকে যেমন মাক্স পরা আবশ্যক তেমনি সোশ্যাল ডিসটেন্স বজায় রেখে বারে বারে হ্যান্ড স্যানিটাইজার এর মাধ্যমে হাত ধুয়াও একটা রুটিন মাফিক হয়ে দাঁড়িয়েছে।কিন্তু ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তবুও সাবধানের মার নেই। এর উপর আবার করোনার চতুর্থ ঢেউ আছড়ে পড়ার একটা সম্ভাবনা দেখা দিয়েছে।

এই অবস্থায় দাড়িয়ে কালিয়াগঞ্জ পৌরসভা একটা বিশেষ উদ্যোগ নিল পৌরসভার নাগরিকদের সুবিধার্থে। আজ দেখা গেল যে সমস্ত মানুষেরা এখনো অব্দি করোনার ভ্যাকসিন নেননি তাদের খুঁজে বের করে তাদের বাড়িতে গিয়ে করোনার ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করলেন কালিয়াগঞ্জ পৌরসভার পৌর পতি রাম নিবাস সাহা এবং উপ পৌর পতি ঈশ্বর চন্দ্র রজক। পৌর স্বাস্থ্য দপ্তরের দুয়ারে ভ্যাকসিন টিম কে সঙ্গে নিয়ে তারা পৌঁছে গেলেন মানুষের দুয়ারে।

আর যেখানে পৌর পতি ও উপ পৌর পতি র উপস্থিতিতে দেওয়া হলো করোনা র ভ্যাকসিন। এতদিন যেখানে লম্বা লাইনে দাঁড়িয়ে ভ্যাকসিন নিতে হতো এখন সেই ভ্যাকসিন পৌরপতি রাম নিবাস সাহা নিজের উদ্যোগে ছুট পড়ে যাওয়া ব্যাক্তিদের বাড়িতে গিয়ে ভ্যাকসিন দেওয়ার উদ্যোগ নিল।যার ফলে পৌর সভার এহেন কাজে খুশি শহরের নাগরিকরা।

 

 

6 thoughts on “করোনা সতর্কতায় নয়া উদ্যোগ নিল কালিয়াগঞ্জ পৌরসভা ।

  1. priligy over the counter usa The findings of this study in a Chinese population provide evidence for extended effectiveness and tolerability of tadalafil, demonstrating no new safety concerns, in this population and make once-daily tadalafil administration a viable option to improve sexual performance and satisfaction in Chinese men with ED

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *