October 27, 2024

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হলেন রায়গঞ্জের জনপ্রিয় বিধায়ক কৃষ্ণ কল্যাণী

1 min read

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হলেন রায়গঞ্জের জনপ্রিয় বিধায়ক কৃষ্ণ কল্যাণী

তন্ময় চক্রবর্তী উত্তর দিনাজপুর সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের  রাজ্য সাধারণ সম্পাদক  হিসাবে নির্বাচিত হলেন রায়গঞ্জের জনপ্রিয় বিধায়ক কৃষ্ণ কল্যাণী।আজ কলকাতার নজরুল মঞ্চে তৃণমূলের সাংগঠনিক সভা এমন কথা ঘোষণা করলেন স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে রায়গঞ্জের বিধায়ক সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হওয়ায় খুশির হাওয়া উত্তর দিনাজপুর জেলা জুড়ে তৃণমূলের কর্মীদের মধ্যে।

উল্লেখ্য রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী যবে থেকে তৃণমূল কংগ্রেসের যোগ দিয়েছেন তবে থেকেই তার সাংগঠনিক দক্ষতা এবং মানুষের প্রতি ভালবাসা আলাদা মাত্রা পায় হাজার হাজার মানুষের কাছে।

অবশেষে কৃষ্ণ কল্যাণী এই গুরুদায়িত্ব পাওয়ায় আগামী দিনে উত্তর দিনাজপুর জেলার সাংগঠনিক শক্তি বৃদ্ধি হবে শুধু নয় গোটা রাজ্যে তার এই সাংগঠনিকভাবে নতুন জায়গায় প্রবেশ অনেকটা দলকে শক্তিশালী করবে একথা নিঃসন্দেহে বলা যেতে পারে। ইতিমধ্যে বিধায়ক হিসেবে এবং সমাজ সেবক হিসাবে রায়গঞ্জ শহরের নজির সৃষ্টি করেছেন শ্রী কল্যাণী।এখন দেখার বিষয় আগামী দিনে কৃষ্ণ কল্যাণী হাত ধরে দল কতটা শক্তি শালী হয় সেটাই এখন দেখার বিষয়।

6 thoughts on “সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হলেন রায়গঞ্জের জনপ্রিয় বিধায়ক কৃষ্ণ কল্যাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *