October 27, 2024

কালিয়াগঞ্জ পৌরসভার নতুন পৌর বোর্ড এর কাছে আকুল আবেদন ,আমার চাকরি ফিরিয়ে দিন ,আমিও বাঁচতে চাই।বললেন এক করোনা যোদ্ধা

1 min read

কালিয়াগঞ্জ পৌরসভার নতুন পৌর বোর্ড এর কাছে আকুল আবেদন ,আমার চাকরি ফিরিয়ে দিন ,আমিও বাঁচতে চাই।বললেন এক করোনা যোদ্ধা

তন্ময় চক্রবর্তী অনেক দিন হলো আমি কেমন আছি,আমি কি ভাবে কতটা কষ্ট করে বাড়িতে থাকছি কেউ কোন খোঁজ খবর নেয় নি।আমি খূব  অসহায়।খুব কষ্ট আছি।মানসিক অবস্থা আমার  ভালো নেই ।  কালিয়াগঞ্জ পৌরসভায় স্বাস্থ্য দপ্তরে চাকরি করার সুবাদে যে সামান্য টাকা বেতন পেতাম সেটা দিয়ে আগে দিন গুজরান আমি করতাম।কিন্তু এখন আমি নিঃস্ব।কিছু নেই এখন আমার কাছে ।খুব কষ্ট করে আছি। এখন তো ভোট শেষ হয়ে গিয়েছে ।এখন শপথ গ্রহনের পালাআজ এমণ ই  মন্তব্য করলেন  কালিয়াগঞ্জএর ১৩  নম্বর ওয়ার্ডের বাসিন্দা তথা কালিয়াগঞ্জ পৌরসভার একজন করোনা যোদ্ধা দানি গুপ্তা।   আজ তিনি এই  প্রতিবেদক কে বলেন সারা রাজ্যের সাথে সাথে কালিয়াগঞ্জ এ তৃণমূল পৌরসভা দখল করেছে।তাতে আমি ভীষন খুশী।নতুন পৌর বোর্ড এর কাছে আমার অকূল প্রার্থনা আমার চাকরিটা পুনরায় ফিরিয়ে দেওয়ার ব্যাবস্থা করুক।

রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মানবিক ।তিনি অসহায় মানুষের সুখ দুঃখের সাথী।যেখানেই মানুষ বিপদে পড়েন সেখানেই তিনি ঝাঁপিয়ে পড়েন।তাই আমি মানবিক মুখ্যমন্ত্রী সহ কালিয়াগঞ্জ পৌরসভার নতুন পৌর বোর্ড এর সদস্য দের  কাছে দুই হাত জোড় করে আবেদন করছি আমার মত একজন অসহায় দরিদ্র মানুষকে আপনারা বাঁচান।  আমার মুখে হাসি ফিরিয়ে দিন।সবার সাথে আমিও বাঁচতে চাই।

দানি গুপ্তা বলেন মানবিক মুখ্যমন্ত্রী মমতা দি কে  আমি খুব ই ভালোবাসি।তিনি আমার কাছে আইকন।তার হাত ধরে রাজ্যের লক্ষ লক্ষ মহিলারা যেমন লক্ষীর ভান্ডার এর টাকা পেয়েছেন তেমনি ভাবে মানবিক মুখ্যমন্ত্রীর বিভিন্ন মানবিক প্রকল্পের মাধ্যমে রাজ্যের প্রত্যন্ত কোনায় কোনায় বহু মানুষ আজ খুব ই উপকৃত হয়েছেন।তাই মানবিক মুখ্যমন্ত্রী সহ নতুন পৌর বোর্ডের কাছে আমার   আকুল আর্জি   যেন শপথ গ্রহণের পর আমার  চাকরিটা  আমাকে ফিরিয়ে দিয়ে নতুন পৌরবোর্ড একটা দৃষ্টান্ত স্থাপন করে আমার মুখে হাসি ফিরিয়ে দিবার ব্যাবস্থা করুন। তা হলেই আমি বাঁচব । না হলে  আমার  আত্মহত্যা করা ছাড়া কোনো উপায় থাকবে না ।তাই প্লিজ প্লিজ প্লিজ আমাকে বাঁচান আপনারা।

 

6 thoughts on “কালিয়াগঞ্জ পৌরসভার নতুন পৌর বোর্ড এর কাছে আকুল আবেদন ,আমার চাকরি ফিরিয়ে দিন ,আমিও বাঁচতে চাই।বললেন এক করোনা যোদ্ধা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *