October 27, 2024

ভাইজাকে পঞ্চম আন্তর্জাতিক ক্যারাটে চ্যাম্পিয়ন প্রতিযোগিতায় উত্তর দিনাজপুর জেলার জয়জয়কার

1 min read

ভাইজাকে পঞ্চম আন্তর্জাতিক ক্যারাটে চ্যাম্পিয়ন প্রতিযোগিতায় উত্তর দিনাজপুর জেলার জয়জয়কার

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,১২ জানুয়ারি:গত ৮ ও ৯ জানুয়ারি অন্ধ্রপ্রদেশের ভাইজাকে অনুষ্ঠিত পঞ্চম আন্তর্জাতিক ক্যারাটে প্রতিযোগিতায় রায়গঞ্জ স্পোর্টস এন্ড ক্যারাটে একাডেমির খুদে ছাত্রছাত্রীরা বড় সাফল্য পেল। উত্তর দিনাজপুর স্পোর্টস ক্যারাটে একাডেমির ক্যারাটের ইন্সট্রাক্টর শিহান শিবু কর্মকার বুধবার বলেন তাদের উত্তর দিনাজপুর জেলার মোট ১৮ জন ক্যারাটে খেলোয়াড়দের নিয়ে তিনি অন্ধ প্রদেশের ভাইজ্যাক স্বর্ণ ভারতী ইন্ডোর স্টেডিয়ামে পঞ্চম আন্তর্জাতিক ক্যারাটে ২০২২ চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

শিহান শিবু কর্মকার বলেন তাদের ছাত্র ছাত্রীরা স্বর্ণপদক–৭ টি,ব্রোঞ্জ-১০টি এবং সিলভার–৩ পদক পেয়ে মোট -২০টি পদক পেয়ে উত্তর দিনাজপুর জেলার খুদে ক্যারাটে খেলোয়ারগন বিরাট সাফল্য পায় বলে কোচ শিহান শিবু কর্মকার জানান। তিনি বলেন মোট ১৮ জন প্রতিযোগীর মধ্যে ১৪ জন প্রতিযোগী স্থান পায় বলে জানান।

তিনি আরো জানান এই পঞ্চম আন্তর্জাতিক ক্যারা টে খেলায় মোট নয়টি দেশ অংশ গ্রহন করে।যার মধ্যে প্রথম স্থান দখল করে ভারত, দ্বিতীয় স্থান দখল করে বাংলাদেশ এবং তৃতীয় স্থান দখল করে নেপাল। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভাইজ্যাক সিটির বিধায়ক ও সিনেমা জগতের সুপার স্টার শ্রী সুমন তরোয়াল।

 

ভাইজ্যাক ক্যারাটে খেলায় উত্তর দিনাজপুর স্পোর্টস ক্যারাটে একাডেমির চিফ ইন্সট্রাক্টর শিহান শিবু কর্মকার বলেন উত্তর দিনাজপুর জেলার মানুষের আশীর্বাদ খুদে ক্যারাটের খেলোয়াড়দের এই বড় সাফল্যের পেছনে ছিল ।উত্তর দিনাজপুর জেলার বিভিন্ন স্থান থেকে সফল খেলোয়াড় ও কোচ শিহান শিবু কর্মকারকে অভিনন্দন জানায় বিভিন্ন মহল থেকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *