October 27, 2024

করোনা সচেতনতায় কালিয়াগঞ্জ পৌরসভা ও তৃণমূল নেতাদের নেই কোন উদ্যোগ ।

1 min read

করোনা সচেতনতায় কালিয়াগঞ্জ পৌরসভা ও তৃণমূল নেতাদের নেই কোন উদ্যোগ ।

তন্ময় চক্রবর্তী।।।কথায় বলে নাচতে না জানলে উঠান বাঁকা।এমনটাই এখন কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক মন্ডলীর অবস্থা ।এখানে প্রশাসক মন্ডলীর সবাই বলে তারা খুব ভালো ডান্সার ।কিন্তু দর্শকরা যদি কাউকে ডান্স করতে বলেন  তখন দেখবেন রুমাল মুখে দিয়ে লজ্জায় সেখান থেকে বেরিয়ে আসছে তারা ।এমন অবস্থা চলছে কালিয়াগঞ্জ পৌরসভার দীর্ঘদিন ধরে।যার ফলে যারপর নাই ক্ষুব্ধ কালিয়াগঞ্জ এর নাগরিকরা।এখন কভিড পরিস্থিতি চলছে ।

লাফিয়ে লাফিয়ে যখন বাড়ছে প্রতিদিন ই করোনা আক্রান্তের সংখ্যা। তখন শহরবাসীকে সচেতনতা করতে রাস্তায় দেখা যাচ্ছে না পৌরসভার কোন প্রশাসক মন্ডলীর কোন সদস্য কে ।অথচ প্রতিদিন ই কালিয়াগঞ্জ শহরের কোনো না কোন ওয়ার্ড এ আসন্ন পৌর ভোট কে কেন্দ্র করে দেখা যাচ্ছে দলীয় সভা করতে।যেখানেও কোন নেতাদের দেখা যাচ্ছে না কর্মীদের প্রতি করোনার সচেতনতার বার্তা দিতে।সেই কর্মী সভাগুলোতে দেখা যাচ্ছে নেতাদের বলতে আসন্ন পৌরসভা নির্বাচনে তৃণমূল কে যেমন করেই হোক জিততেই হবে।যদি তৃণমূল না যেতে তাহলে শহরের উন্নয়ন বন্ধ হয়ে যাবে ।

তাই ঝাঁপিয়ে পড়তে হবে বুথ স্তরের কর্মী সমর্থক দের ।বিভিন্ন ওয়ার্ড এর বেশ কিছু মানুষদের সাথে কথা বলে জানা যায় ,সেটা হলো এখন যেভাবে করোনা পরিস্থিতি চলছে তাতে এই ধরনের সভা তারা পছন্দ করছে না তার একটাই কারণ।আগে মানুষকে বাঁচতে হবে পরে ভোট।কিন্তু তৃণমূল নেতাদের দেখে মনে হচ্ছে আগে ভোট পড়ে মানুষের প্রাণ। কালিয়াগঞ্জ শহরের প্রতিটা ওয়ার্ড এর বহু সাধারন মানুষ তাই কালিয়াগঞ্জ শহরের তৃণমূল নেতাদের এমন কাণ্ড কারখানায় ভীষন ক্ষুব্ধ। সাধারন মানুষের বক্তব্য কালিয়াগঞ্জ শহরে তৃণমূল যদি এতই কাজ করে থেকে তাহলে তৃণমূলকে পৌর ভোট নিয়ে এত তাড়াহুড়া করতে হচ্ছে কেন ।এর বদলে করোনা নিয়ে মানুষ কে আগে সচেতন করুক তারা।কিন্তু কালিয়াগঞ্জ এর তৃণমূলের নেতারা করোনা নিয়ে সাধারন মানুষ কে সচেতন করা তো দূরের কথা তারা প্রতিনিয়ত বিভিন্ন ওয়ার্ড এ ওয়ার্ড এ সভা করে খোদ রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশ কে লংঘন করছেন ।অনেক সভাতেই দেখা যাচ্ছে না অনেক নেতার মুখে ম্যাক্স।থাকছে না কোন সোশ্যাল ডিসটেন্স।তাই কালিয়াগঞ্জ এর বহু নাগরিকের বক্তব্য আগে কালিয়াগঞ্জ শহরের তৃণমূলের নেতাদের ভালো মানসিকতার উদয় হোক পড়ে দেখা যাবে ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *