October 27, 2024

কালিয়াগঞ্জে স্টুডেন্ট হেলথ হোমের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

1 min read

কালিয়াগঞ্জে স্টুডেন্ট হেলথ হোমের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

তপন চক্রবর্তী ,কালিয়াগঞ্জ, ১৪ ডিসেম্বর;মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ কলেজে স্টুডেন্ট হেলথ হোমের কালিয়াগঞ্জ আঞ্চলিক কমিটির ব্যবস্থাপনায় ও কালিয়াগঞ্জ কলেজের সহযোগিতায় অনুষ্ঠিত হল বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান।অনুষ্ঠানের শুরুতেই কালিয়াগঞ্জ কলেজের অধ্যক্ষ ডঃ পীযুষ কুমার দাস পতাকা উত্তোলন করেন।

বিশিষ্ট অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার,কালিয়াগঞ্জের প্রাক্তন বিধায়ক তপন দেবসিংহ,কালিয়াগঞ্জ পার্বতী সুন্দরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নন্দন কুমার সাহা।কালিয়াগঞ্জ স্টুডেন্ট হেলথ হোমের আঞ্চলিক কমিটির সম্পাদক রঞ্জন মোদক এক প্রশ্নের উত্তরে বলেন কালিয়াগঞ্জ।

স্টুডেন্ট হেলথ হোম কালিয়াগঞ্জ, কুশমন্ডি এবং হেমতাবাদ এলাকা নিয়ে গঠিত।আজকের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে মোট ১২টি পর্যায়ের সাংস্কৃতিক বিষয় ছিল।যেখানে মোট ছাত্র ছাত্রীদের অংশগ্রহনের সংখ্যা ৭২জন।

কালিয়াগঞ্জ কলেজের অধ্যক্ষ ডঃ পীযুষ কুমার দাস বলেন স্টুডেন্ট হেলথ হোম শুধু সাংস্কৃতিক একটি মঞ্চই নয় এই সংস্থাটি দরিদ্র ও অসহায় ছাত্র ছাত্রীদের প্ৰকৃত বন্ধুর কাজ সারা বছর ধরে করে থাকে।কালিয়াগঞ্জের প্রাক্তন বিধায়ক তপন দেবসিংহ বলেন স্টুডেন্ট হেলথ হোম অসহায় ছাত্র ছাত্ররীদের দুঃসময়ের প্ৰকৃত বন্ধু।

এই সংগঠনে ছাত্র ছাত্রীদের অবশ্যই সদস্য হবার প্রয়োজন আছে।কালিয়াগঞ্জের পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার বলেন এই ধরনের ছাত্র ছাত্রীদের যে সংগঠন দুঃসময়ে সাহায্য করে থাকে কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতি সেই সংগঠনকে তাদের প্রয়োজনে হাত বাড়িয়ে দিতে প্রস্তুত।

অনুষ্ঠানে ছাত্র ছাত্রী দের অংশগ্রহণ চোখে পড়ার মতই।জানা যায় যে সমস্ত ছাত্র ছাত্রীরা এই বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করবে তারা রাজ্য প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ ভবিষ্যতে পাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *