October 28, 2024

কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় পেলেন বাড়তি দায়িত্ব। খুশির সকলে।

1 min read

কালিয়াগঞ্জ এর বিধায়ক  সৌমেন রায় পেলেন বাড়তি দায়িত্ব।  খুশির সকলে।

তনময় চক্রবর্তী  কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় এর মুকুটে এবার নয়া পলক জুরল। বিধায়কের বিভিন্ন কাজকর্মে খুশি হয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্যে সরকার এবার তাকে বাড়তি দায়িত্ব দিলেন আলিপুরদুয়ার জেলার আইসিডিএস সিলেকশন ও মনিটরিং কমিটির নবনিযুক্ত ভাইস চেয়ারপারসন  হিসাবে ।

 সম্ভবত এই খবরে খুশি একদিকে যেমন কালিয়াগঞ্জ এর সাধারণ নাগরিকরা তেমনি খুশি আলিপুরদুয়ার জেলার   সাধারণ মানুষরাও। উল্লেখ্য যেদিন থেকে কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় বিজেপি  ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন সেদিন থেকেই বিধায়ক কালিয়াগঞ্জ বাসীর স্বার্থে উন্নয়নের ময়দানে ঝাঁপিয়ে পড়েন। একের পর এক এলাকার উন্নয়নে বিভিন্ন পরিকল্পনার কথা বিধানসভা অধিবেশনে পেশ করেন তিনি। সব সময় যার মনটা পড়ে থাকে কালিয়াগঞ্জ বাসীর স্বার্থে তিনি আর কেউ নন তিনি সকলের প্রিয় বিধায়ক সৌমেন রায়।

সবচেয়ে উল্লেখ করার মতো ঘটনা হল যেদিন থেকে তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন সেদিন থেকেই কালিয়াগঞ্জ এ  হাজার হাজার কর্মীরা  শহরে কি গ্রামে সব জায়গাতেই বিজেপির পতাকা ছেড়ে তৃণমূলের পতাকার  তলে আসছে। সকলেরই একটাই কথা কালিয়াগঞ্জে সকলের প্রিয় বিধায়ক সৌমেন রায়ের নেতৃত্বে একদিন কালিয়াগঞ্জ শহর এবং গ্রাম এর চেহারা আমূল পরিবর্তন ঘটবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে। আর তাই  বিধায়ক প্রতিনিয়ত কালিয়াগঞ্জ বাসীর স্বার্থে চেষ্টা করে চলছেন উন্নয়নমূলক বেশকিছু কাজ করার মানসিকতা নিয়ে। এরই মধ্যে আবার রাজ্য সরকার কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় কে একটি গুরুদায়িত্ব দিল।

 

সেটি হল  আলিপুরদুয়ার জেলার আইসিডিএস সিলেকশন ও মনিটরিং কমিটির নবনিযুক্ত ভাইস চেয়ারপারসন । স্বভাবতই একদিকে কালিয়াগঞ্জ এর বিধায়ক অপরদিকে আলিপুরদুয়ার জেলার আইসিডিএস সিলেকশন ও মনিটরিং কমিটির নবনিযুক্ত ভাইস চেয়ারপারসন হওয়াতে এখন বিধায়ককে দুই জায়গাতেই কাজ করতে হবে। এক সাক্ষাৎকারে বিধায়ক সৌমেন রায় জানান রাজ্যের মা মাটি মানুষের নেত্রী রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে গুরুদায়িত্ব আজ তাকে দিলেন সেটা তিনি নিষ্ঠার সঙ্গে পালন করে চলবেন বলে জানান। ধন্যবাদ জানান   রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে  ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *