October 28, 2024

১৩ নম্বর ওয়ার্ডে এসে শ্যামা পুজোর উদ্বোধন করে নতুন মন্দির গড়ার আশ্বাস দিলেন প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল

1 min read

১৩  নম্বর ওয়ার্ডে এসে শ্যামা পুজোর উদ্বোধন করে নতুন মন্দির গড়ার আশ্বাস দিলেন প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল

তনময় চক্রবর্তী ।।একেই বলে ওস্তাদের মার শেষ রাতে।কালিয়াগঞ্জ পৌরসভার পৌর প্রশাসক মন্ডলীর সদস্য ঈশ্বর রজকের বাড়ি কালিয়াগঞ্জ এর ১৩ নং ওয়ার্ডে হলেও এবার এই ওয়ার্ড এর কালী পুজোর ফিতা তিনি কাটতে পারলেন না  তিনি ।

এর একমাত্র কারণ মধ্য আখানগর বারোয়ারি শ্যামা পূজা কমিটি র পক্ষ থেকে তাকে আমন্ত্রণ জানানো হয়নি। তার বদলে এবার এই শ্যামা পুজোতে এই ক্লাবের পুজোতে ফিতা কাটলেন কালিয়াগঞ্জ এর বিশিষ্ট সমাজসেবী তথা কালিয়াগঞ্জ এর প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল ।

স্বভাবতই  ১৩ নম্বর ওয়ার্ডের ঈশ্বর রজক এর অনুগামীরা হতাশ। অনেককে বলতে শোনা গেল এই ১৩  নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা তথা কালিয়াগঞ্জ পৌরসভার উপপৌর প্রশাসক ঈশ্বর রজক এর বাড়ি হলেও প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল এখানে এসে শ্যামা পূজা র উদ্বোধন করা মানে এই ওয়ার্ডে ধীরে ধীরে জনপ্রিয়তা কমছে ঈশ্বর রজক এর। 

কালিয়াগঞ্জ এর মহেন্দ্রগঞ্জ এ অবস্থিত মধ্য আখানগর বারোয়ারি শ্যামা পূজা কমিটি প্রতি বছরই কোনো না কোনো থিমের পুজো করে সকলের মধ্যে আলাদা  আকর্ষণ করে থাকে। এবারও তার ব্যতিক্রম তারা করেনি। তাই এই পুজোতে উদ্বোধন এ  ঈশ্বর রজক এর থাকাটা খুবই বাঞ্ছনীয় ছিল।

তবে এই ক্লাবের কর্মকর্তারা জানান কোন রাজনৈতিক ব্যক্তিত্বদের দিয়ে তারা পুজোর উদ্বোধন এবার করলেন না করলেন এমন একজন ব্যক্তিত্ব কে দিয়ে যিনি ইতিমধ্যে কালিয়াগঞ্জ এর উন্নয়নমূলক কাজ করে সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। শুধু তাই নয় সমাজ সেবার ক্ষেত্রে কালিয়াগঞ্জে তার বিরাট অবদান রয়েছে। তাই রাজনীতি ভুলে একজন বিশিষ্ট সমাজসেবী কে দিয়ে তাদের পুজোর উদ্বোধন করতে পেরে তারা খুবই গর্বিত।

এদিন  শ্যামা  পুজোর উদ্বোধন করে বিশিষ্ট সমাজসেবী তথা কালিয়াগঞ্জ এর প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল ক্লাবের কর্মকর্তাদের এবং এই ওয়ার্ডের বাসিন্দাদের কাছে বলেন, তিনি সবসময় এই ওয়ার্ডের বাসিন্দাদের পাশে ছিলেন ,আছেন এবং আগামী দিনেও থাকবেন।  যেকোনো প্রয়োজনে তার সাহায্যের হাত সব সময় খোলা থাকবে বলে এদিন বার্তা দেন পুজো মণ্ডপে এসে। পাশাপাশি তিনি বলেন আগামী দিনে যদি এই ক্লাব কর্তৃপক্ষ কোন মন্দির গড়ার পরিকল্পনা করে সেক্ষেত্রেও তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেবেন এ নিয়ে কোনো দ্বিধা নেই।

স্বভাবতই ১৩  নম্বর ওয়ার্ডের বাসিন্দারা এই শ্যামা পূজার উদ্বোধনী অনুষ্ঠানে এসে প্রাক্তন পৌরপতি র বার্তা শুনে খুবই আনন্দিত। অনেককে বলতে শোনা যায় আমরা এমনই মানুষ চাই যার কোন অহংকার থাকবে না।শুধু থাকবে মানুষের পাশে থেকে মানুষের কাজ করার মানসিকতা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *