October 28, 2024

যেখানে অসহায় মানুষের কান্না সেখানেই পৌঁছে যাচ্ছেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

1 min read

যেখানে অসহায় মানুষের কান্না সেখানেই পৌঁছে যাচ্ছেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

তনময় চক্রবর্তী যেখানে অসহায় মানুষের কান্না সেখানেই পৌঁছে যাচ্ছেন তিনি। যেখানেই অসহায় মানুষের রয়েছেন খুবই অসহায় ভাবে সেখানেই পৌঁছে যাচ্ছেন প্রতিদিন  তিনি।ছোট বেলা থেকে দেখতেন তার বাবা স্বর্গীয় দীনদয়াল কল্যাণী কিভাবে মানুষের পাশে থেকে মানুষের কাজ করে চলছিলেন। সেই আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনিও চান তার বাবাকে অনুসরণ করে এগিয়ে যেতে।

আর তাই অসহায় মানুষের পাশে থেকে কাজ করে চলছেন অনবরত আর কেউ নন তিনি হলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। তাই বিধায়ক হওয়ার আগে ও পরে থেকে প্রায় প্রতিদিন ই সমাজের অসহায় মানুষের পাশে থেকে নিজে কে বিলিয়ে দিয়েছেন তিনি। যার জন্য  তিনি ইতিমধ্যে রায়গঞ্জের মানুষের কাছে হৃদয়ে জায়গা করে নিতে পেরেছেন।

 

করোনা আবহের মধ্যে ও যিনি পৌঁছে গিয়েছেন মানুষের দুয়ারে দুয়ারে দু’মুঠো অন্ন নিয়ে তিনি আর কেউ নন রায়গঞ্জের সমাজসেবী তথা বিধায়ক কৃষ্ণ কল্যাণী। আজ দেখা গেল রায়গঞ্জের বাহিন অঞ্চলে নয় বছরের শারীরিক ভাবে প্রতিবন্ধী শিশু র বাড়িতে গিয়ে হুইলচেয়ার দিতে শিশুটিকে। পাশাপাশি আগামী দিনে তার পাশে থাকার আশ্বাস দিলেন শিশুটির পরিবার কে। স্বভাবতই খুশি বাহিন অঞ্চলের সাধারণ মানুষরা। এলাকার স্থানীয় মানুষদের বক্তব্য এমন বিধায়ক কি আমরা চেয়েছিলাম। এখন আমরা পেয়ে গিয়েছি আমাদের প্রিয় বিধায়ক কে। তিনি অসহায় মানুষের কান্না বোঝেন, বোঝেন দুঃখ ও।তাই কেউ বলার আগেই অসহায় মানুষের পাশে চলে যাচ্ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *