October 28, 2024

রায়গঞ্জের পা দিতেই জনজোয়ারে ভাসলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

1 min read

রায়গঞ্জের পা দিতেই জনজোয়ারে ভাসলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

তনময় চক্রবর্তী   রায়গঞ্জের পা দিতেই জনজোয়ারে ভাসলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী।আজ একই দিনে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ এবং রায়গঞ্জের সম্প্রতি বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়া বিধায়ক কৃষ্ণ কল্যাণী র জন কর্মসূচিকে কেন্দ্র করে সরগরম রায়গঞ্জ।

দুপুরে রায়গঞ্জের ইনস্টিটিউট মঞ্চে বিজেপির বিজয়া সম্মিলনী উপলক্ষে রাজ্য নেতারা একদিকে যেমন বিজেপির নেতা থেকে কর্মী দের উৎসাহ দিতে এগিয়ে এলেন ঠিক তখন হাম কিসিসে কম নেহি এই মনোভাব নিয়ে কলকাতা থেকে রায়গঞ্জে পা দিয়ে জনজোয়ারে তৃণমূলের হয়ে পদযাত্রা করলেন তৃণমূলের নেতা ও কর্মীদের নিয়ে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। স্বভাবতই কোন ভোট বা উপনির্বাচন না থাকলেও রাজনীতির আঙ্গিনায় রায়গঞ্জের মাটি যে সরগরম হয়ে উঠেছে আজ তা কিন্তু যুযুধান দুই বিজেপি ও তৃণমূলের শক্তি প্রদর্শনের মাধ্যমে প্রমাণ করছে। এদিকে আজকে যখন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার রায়গঞ্জ ইনস্টিটিউট মঞ্চে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর দিকে আঙুল তুলে বললেন নৈতিকতার দিক থেকে আগে বিধায়ক পদে ইস্তফা দিয়ে যাওয়া উচিত ছিল শ্রী কল্যাণীর।

 

ঠিক তার পরক্ষণে রায়গঞ্জের মাটিতে দাঁড়িয়ে কৃষ্ণ কল্যাণীর সাফ জবাব উনি যা করবেন তা রাসলীলা আর অন্যরা যা করবে তার কি ক্যারেক্টার ঢিলা। একে অপরের বিরুদ্ধে এই মন্তব্যের জেরে সরগরম রাজনীতির ময়দান। কৃষ্ণ কল্যাণী বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এর উদ্দেশ্যে বলেন, আগে তিনি নিজে শুদ্ রান পড়ে অন্যকে বলবেন। শ্রী কল্যাণী এদিন আরও বলেন বিজেপি পরিবারের মধ্যে তৃণমূলের দুই জন সাংসদ রয়েছেন তাই প্রথমে সুকান্ত বাবু র উচিত উনাদের পদত্যাগপত্র গ্রহণ করা। তারপরে অন্যজনকে বলা। তিনি বলেন প্রত্যেক দলের আদর্শ ও নীতি এক হওয়া উচিত। বিজেপির ক্ষেত্রে এক হবে তৃণমূলের ক্ষেত্রে এক হবে এটা মেনে নেওয়া যায় না। কৃষ্ণ কল্যাণী এদিন বলেন যেভাবে রায়গঞ্জের মানুষ তাকে ঘিরে উৎসাহ-উদ্দীপনা এবং আবেগে গা ভাসিয়ে দিয়েছেন আজকে তা দেখে আমি খুবই অভিভূত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *