October 28, 2024

কালিয়াগঞ্জের ভান্ডার অঞ্চলের বিজেপি প্রধান তৃণমূলে যোগ দিলেন

1 min read

কালিয়াগঞ্জের ভান্ডার অঞ্চলের বিজেপি প্রধান তৃণমূলে যোগ দিলেন

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ  শুক্রবার রাতে ।উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের ভান্ডার অঞ্চলের বিজেপি প্রধান কৃষ্ণ চন্দ্র বর্মন উত্তর দিনাজপুর জেলার তৃণমূল সভাপতি কানাইয়ালাল আগরওয়াল ও কালিয়াগঞ্জের তৃণমূলের বিধায়ক সৌমেন রায়ের হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা তুলে নেন।

জানা যায় তৃণমূলের যুব সভাপতি প্রদীপ বোসের উদ্দ্যোগে এই যোগদান সভার আয়োজন করা হয়।যোগদান সভায় উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা যুব সভাপতি কৌশিক গুন তৃণমূলের ব্লক সভাপতি নিতাই বৈশ্য,ব্লক সহ সভাপতি রাজু ঘোষ,জেলা পরিষদ সদস্য দধি মোহন দেবশর্মা,পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার, প্রাক্তন বিধায়ক তপন দেবসিংহ, বাপ্পা সরকার অঞ্চল তৃণমূল সভাপতি উত্তম ঘোষ।

জানা যায় বিজেপি প্রধান কৃষ্ণ চন্দ্র বর্মনের সাথে ভান্ডার গ্রাম পঞ্চায়েতের বেশ কয়েকজন পঞ্চায়েত সদস্যও এদিন তৃণমূল দলে যোগদান করেন।তৃণমূল দলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল বলেন আগামী পৌর ও পঞ্চায়েত নির্বাচনের কথা

ভেবেই আমাদের তৈরি হতে হচ্ছে।খুব শীঘ্রই হয়তো পূজার পরেই পৌর নির্বাচন হবার সম্ভাবনা। কালিয়াগঞ্জ পৌর সভা এবার আমাদের একক ভাবে লড়ে ক্ষমতায় আসতে হবে।কালিয়াগঞ্জ শহরের অসমাপ্ত উন্নয়ন মূলক কাজগুলি খুব দ্রুত।গতিতে শেষ করতে হবে।

তিনি বলেন বিজেপি দলে মানুষ কি দেখে করবে?তাদের কোন কাজের পরিকল্পনা নেই।উন্নয়নের নেই কোন চিন্তা ভাবনা।তাই প্রতিদিন বিজেপি থেকে তৃণমূলে মানুষ চলে আসছে।কালিয়াগ ঞ্জের বিধায়ক বলেন আর যে কয়টি গ্রাম পঞ্চায়েত বিজেপির আছে তা খুব শীঘ্রই তৃণমূলে চলে আসবে।অর্থায় কালিয়াগঞ্জ ব্লকের আটটি গ্রাম পঞ্চায়েতের সব কটি গ্রাম পঞ্চায়েত তৃণমূলের হবে বলে বিধায়ক সৌমেন রায় বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *