October 25, 2024

প্রতিদ্বন্দ্বী ক্লাব এন্ড ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে রক্তদান শিবির

1 min read
তপন চক্রবর্তী--রবিবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহরের গুদরিবাজারে প্রতিদ্বন্দ্বী ক্লাব এন্ড ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে একটি রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। রক্তদান শিবিরের উদ্বোধন করেন কালিয়াগঞ্জ পৌরসভা পৌর পিতা কার্তিক চন্দ্র পাল। 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ ক্রীড়া পর্ষদের অন্যতম সদস্য অসীম ঘোষ পৌরসভার উপ পৌর পিতা বসন্ত রায় পৌরসভার কমিশনার অমিত দেবগুপ্ত,সমাজসেবী উত্তম ভট্টাচার্য্য সহ বিশিষ্ট ব্যক্তিগণ। পৌর পিতা কার্তিক চন্দ্র পাল বলেন উত্তর দিনাজপুর জেলায় রক্তের সংকট মোকাবিলায় কালিয়াগঞ্জের বিভিন্ন ক্লাবের সাথে আজ প্রতিদ্বন্দ্বী ক্লাব এন্ড ওয়েলফেয়ার সোসাইটি রক্তদান শিবিরের যে আয়োজন করেছিল তা অত্যন্ত প্রশংসনীয় কাজ ।
রক্ত সঙ্কটে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। উত্তরবঙ্গ ক্রীড়া পর্ষদের অন্যতম সদস্য অসীম ঘোষ বলেন রক্তদান মানেই জীবন দান।তাই মানুষের স্বার্থে রক্ত সংকটের মোকাবিলা সবাই মিলে  করব।তিনি আরো বেশি বেশি করে রক্ত দেবার জন্য মানুষকে বাঁচাবার জন্য সবাইকে এগিয়ে আসার জন্য অনুরোধ করেন। সাথে সাথে প্রতিদ্বন্দ্বী ক্লাব এন্ড ওয়েলফেয়ার সোসাইটির এই ধরনের প্রশংসনীয় উদ্যমকে সাধুবাদ জানান ।
কালিয়াগঞ্জ পৌরসভার উপ পৌর পিতা বসন্ত রায় বলেন কালিয়াগঞ্জ এর বিভিন্ন সংগঠন রক্তদান শিবিরের আয়োজন করে যেভাবে রক্ত সংকট কে মোকাবেলা করছে তা এককথায় অভিনন্দন যোগ্য জেলার রং রক্ত সঙ্কটে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে জানা যায় প্রতিদ্বন্দ্বী ক্লাব ও ওয়েলফেয়ার সোসাইটি উদ্যোগে আজকের রক্তদান শিবিরে মোট ৬০ জন রক্তদান করেন।

প্রতিদ্বন্দ্বী ক্লাব এন্ড ওয়েলফেয়ার সোসাইটির কর্নধার নারায়ন দাস(পথিক)বলেন তাদের ক্লাব এই ধরনের রক্ত দান শিবিরের সাথে সাথে বিভিন্ন ধরনের সামাজিক সেবা মূলক কাজ করে থাকে।আজকের রক্তদান শিবিরে অনেকের সাথেই কালিয়াগঞ্জ পৌর সভার ৭নম্বর ওয়ার্ডের কমিশনার অমিত দেবগুপ্ত রক্তদান করেন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *