October 25, 2024

কালিয়াগঞ্জ পৌরসভার উপ পৌরপতি বসন্ত রায় এর উদ্যোগে গম বিতরণ করা হলো

1 min read
শঙ্কর  গুপ্তা , তুফান মহন্ত ঃ– দুর্গাপূজো কালীপুজো সুষ্ঠুভাবে শেষ হবার পর এবার পালা ছট পুজোর।  আর সেই ছট পুজো কে কেন্দ্র করে বিহারী সম্প্রদায় পাশাপাশি যেসব সম্প্রদায়ের মানুষ ছট পূজা করে থাকেন তাদেরকে ১৭ নম্বর ওয়ার্ডের পক্ষ থেকে গম বিতরণ করা হলো।
  সেখানে প্রত্যেক পরিবারকে চার  কেজি করে তিনশো বেশী  পরিবার কে    গম বিতরণ  হল ১৭  নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা কালিয়াগঞ্জ  পৌরসভার উপ পৌরপতি বসন্ত রায় এর উদ্যোগে ।  জানা যায় এই  ওয়ার্ডে প্রচুর পরিবার ছট পূজা করে থাকেন।  আর তাদের মধ্যে বেশি সংখ্যক দুস্থ পরিবার । আর সেই সব মানুষের পাশে দাঁড়িয়ে কিছুটা সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বসন্ত বাবু।   পৌরসভা থেকে ১৭ নম্বর ওয়ার্ডের জন্য যে  জিয়ার পেয়ে থাকেন  সাধারন মানুষ সেটা  দিয়ে  সমস্ত মানুষ  দের চাহিদা মেটানো যায়  না ।
 এই চাহিদার কথা  মাথায় রেখে  এবার  বসন্ত   বাবু নিজেই এগিয়ে এলেন ব্যাক্তিগত ভাবে । কারন একটাই তার   প্রচুর মানুষ ছট পূজা করে থাকেন তাই তিনি আরও বাড়তি গম বিতরণ করেন যেসব  পরিবার ছট পূজা করে থাকেন এবং এলাকার বাসিন্দা ১৭  নম্বর ওয়ার্ডে নাগরিকরা জানান তারা ছট পুজোর জন্য গম পেয়ে খুব খুশি এবং বসন্ত বাবু নাকি প্রত্যেক বছরই ছট পুজোর আগে এইভাবে গম বিতরণ করে থাকেন তার ওয়ার্ডে তাই আজকে বসন্ত বাবুর পার্টি অফিসে দেখা গেল প্রচুর মানুষকে গম নিতে এবং এলাকার মানুষরা খুব খুশি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *