October 28, 2024

কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী নীতিশ প্রামানিক কালিয়াগঞ্জে আসছেন ২৫ আগস্ট। বিজেপি কর্মীদের মধ্যে তৎপরতা তুঙ্গে।

1 min read

কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী নীতিশ প্রামানিক কালিয়াগঞ্জে আসছেন ২৫  আগস্ট। বিজেপি কর্মীদের মধ্যে তৎপরতা তুঙ্গে।

তনময় চক্রবর্তী আগামী ২৫  আগস্ট উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এ আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতি মন্ত্রী এবং যুব প্রতি মন্ত্রী নিশিথ প্রামাণিক ।সেই উপলক্ষে আগামী কাল কালিয়াগঞ্জ এ বিজেপির একটি জরুরি সভায় আযোজন হতে চলছে বলে বিজেপি সূত্রে জানা যায়। এছাড়া উল্লেখ্য আগামী কিছু দিনের মধ্যে কালিয়াগঞ্জ পৌরসভার নির্বাচন হতে চলছে আর তাই নির্বাচনের আগে কেন্দ্রীয় মন্ত্রীর কালিয়াগঞ্জ এ উপস্থিতি বিজেপি কর্মী ও সমর্থক দের মধ্যে অনেকটাই বাড়তি মনোবল যোগাবে এ নিয়ে কোন সন্দেহ নেই।

কারন বিধানসভা নির্বাচনের পর বিজেপির কোন বড় কোন সভা সমাবেশ কিংবা কোন দলীয় কর্মসূচি তেমনভাবে না থাকায় বিজেপি কর্মী সমর্থক রা একটু হতাশ হয়ে পড়েছিলেন। অন্যদিকে কালিয়াগঞ্জ বাসীর আশা কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় কালিয়াগঞ্জ এর গুরুত্বপূর্ণ কালিয়াগঞ্জ থেকে বুনিয়াদপূর রেল প্রকল্প এবং রধিকাপুরে একটি এক্সপোর্ট জোন তৈরির ব্যাপারে উদ্যোগ নিবেন ।

আর যা তৈরি করতে বিধায়ক সৌমেন রায়ের অত্যন্ত ঘনিষ্ঠ স্বরাষ্ট্র প্রতি মন্ত্রী এবং যুব প্রতি মন্ত্রী নিশিথ প্রামাণিক এর কাছ থেকে সব রকম সাহায্য নিবেন বিধায়ক সৌমেন রায়।এখন দেখার বিষয় কালিয়াগঞ্জ এর গুরুত্বপূর্ণ দুটি প্রকল্প বাস্তবায়ন হবে নাকি রাজনৈতিক মিরাক্কেল এ আগামী দিনে বিশবাঁও জলে পড়ে থাকবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *