October 28, 2024

কালিয়াগঞ্জের ঐতিহ্যবাহি “প্রতীতি” সাহিত্য সংস্থার নুতন কার্যকরী কমিটি গঠন-

1 min read

কালিয়াগঞ্জের ঐতিহ্যবাহি “প্রতীতি” সাহিত্য সংস্থার নুতন কার্যকরী কমিটি গঠন-

তন্ময় চক্রবর্তী, কালিয়াগঞ্জ,১৯ আগস্ট: বুধবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের ঐতিহ্যবাহি সাহিত্য সংস্থা “প্ৰতীতির ” তিন বছরের জন্য একটি শক্তিশালী নুতন কার্যকরী কমিটি গঠন করা হল।জানা যায় ছয়জনের উপদেষ্টা সদস্যের মধ্যে আছেন তপন চক্রবর্তী(সাংবাদিক),স্বর্ণময় অধিকারী,অনিন্দিতা চক্রাবর্তী(দাস),ননী গোপাল শীল,মহুয়া আইচ এবং সুমনা গুহ।

সভাপতি পদে সর্বসম্মতিক্রমে নির্বাচিত হয়েছেন বিশিষ্ট লেখক রাজ কুমার জাজদিয়া,কার্যকরী সভাপতি অরুণ কুমার দাস,যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন যথাক্রমে ডঃ কাঞ্চন দে এবং প্রদীপ কুমার রায়।যুগ্ম সহ-সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ।

।যথাক্রমে ধীতশ্রী রায় এবং বিপুল মৈত্র। পত্রিকা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রাধিকা রঞ্জন দেবভূতি ও সুজাতা দত্ত। নুতন কার্যকরী কমিটি গঠনের সভায় সভাপতিত্ব করেন তপন কুমার চক্রবর্তী।নুতন কমিটির সদস্যদের কাছে প্রতীতির সদস্যরা যাতে

এই সংস্থার সুনাম বৃদ্ধির স্বার্থে নানান ধরনের কর্মসূচি গ্রহণ করা যায় তার জন্য প্রস্তাব রাখে।প্রায় তিনঘন্টা ধরে আলোচনা করে প্রত্যেকের মতামতকে গুরুত্ব দিয়ে এই শক্তিশালী কমিটি গঠন করা হয়।

প্রকাশ থাকে যে, কালিয়াগঞ্জের এই ঐতিহ্যবাহী সাহিত্যে সংস্থা বিগত ৪৪ বছর ধরে অত্যন্ত সম্মানের সাথেই আজো সাহিত্যের সূলুক সন্ধানের কাজ করে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *