October 24, 2024

কালিয়াগঞ্জ থানার তৎপরতায় সাহেবঘাটা ও মুকুন্দ পুড়ে চোলাই মদের ঠেকে হানা,উদ্ধার প্রচুর সামগ্রী,নষ্ট করে দেওয়া প্রচুর চোলাই

1 min read
তপন চক্রবর্তী- ও বিনোদ  রুনণ্টা ঃ-  -উত্তর দিনাজপুর–সোমবার অতর্কিতে বর্ষবরণের কয়েক ঘন্টা পূর্বে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের মালগাঁও অঞ্চলের সাহেবঘাটা ও মুকুন্দপুরে কালিয়াগঞ্জ থানার আই সি বিচিত্র বিকাশ রায়ের নির্দেশে কালিয়াগঞ্জ থানার একটি বিশাল পুলিশ বাহিনী পর পর দুই জায়গায় চোলাই মদের ঠেকে হানা দেয়।
কালিয়াগঞ্জ থানার আই সি বিচিত্র বিকাশ রায় বলেন তিনি কালিয়াগঞ্জ থানার দক্ষ পুলিশ অফিসার এস আই রাম চন্দ্র ঘোষের নেতৃত্বে এক বিরাট পুলিশ বাহিনী সেখানে পাঠান।
রাম চন্দ্র ঘোষের নেতৃত্বে সাহেবঘাটা ও মুকুন্দপুর গ্রাম থেকে ২০০টিন গুড়,আনুমানিক ১৫০বোতল চোলাই মদ,চোলাই মদ তৈরী করবার বাখর তেল,ছাড়াও মদ তৈরী করবার আনুসঙ্গিক জিনিসপত্র নষ্ট করে দেওয়া হয়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মদ তৈরী করবার সরঞ্জাম উদ্ধার করা হয়।যধার করা হয়েছে ২০০টিন চোলাই মদ তৈরী করবার গুড়। কালিয়াগঞ্জ থানার এস আই রাম চন্দ্র ঘোষ বলেন সাহেব ঘাটা ও মুকুন্দপুর গ্রামের দুই চোলাই মদের দোকানের কোন মালিককেই গ্রেপ্তার করা সম্ভব হয়নি।হয়তো বা 
তাদের এই অভিযানের কথা কোনভাবে তাদের কানে আগাম পৌঁছে যাবার কারনেই আমরা তাদের গ্রেপ্তার করতে পারিনি।রামবাবু বলেন সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে সাড়ে আটটার মধ্যে আমরা আমাদের অপারেশন শেষ করতে পেরেছি। জানা যায় সাহেবঘাটা,মুকুন্দপুর, মুস্তাফানগর,হাট কালিয়াগঞ্জ প্রভৃতি এলাকা বর্তমানে চোলাই মদের স্বর্গ রাজ্যতে পরিণত হয়েছে বলে এলাকার মানুষ জানায়।সাহেবঘাটা ও মুকুন্দপুর এলাকায় আজকে যে ভাবে কালিয়াগঞ্জ থানার পুলিশ মদের ভাটি যে ভাবে ভেঙে তছনছ করে দিয়েছে তার জন্য পুলিশের এই উদ্দোগকে সাধুবাদ জানিয়েছে এলাকার মানুষজন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *