October 24, 2024

পশ্চিমবঙ্গ সরকারের উন্নয়নমূলক বিভিন্ন প্রকল্প গুলি নিয়ে উন্নয়নের সাথে, মানুষের পাশে ইসলামপুর মহকুমা তথ্য ও সংস্কৃতি দপ্তর

1 min read
সুবল গোপ চোপড়া : পশ্চিমবঙ্গ সরকারের উন্নয়নমূলক বিভিন্ন প্রকল্প গুলির  জন সাধারণের এবং ছাত্র ছাত্রীদের মধ্যে প্রচার করার লক্ষ্যে, প্রতিটি ব্লকে ৩ দিন ব্যাপী   উন্নয়নের সাথে, মানুষের পাশে ,, বিষয়ক  প্রদর্শনীর আয়োজন করলো প্রশাসন ।ইসলামপুর মহকুমা তথ্য ও সংস্কৃতি দপ্তরের পক্ষ থেকে এবং ব্লক প্রশাসনের সহযোগিতায়  এই প্রদর্শনী চলবে ইসলামপুর মহকুমার ৫ টি ব্লকে । তারই শুভ উদ্বোধন হল ইসলামপুর ব্লকের ১নং পন্ডিত পতা গ্রাম পঞ্চায়েতে । 
বুধবার এই  অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ডেপুটি ম্যাজিস্ট্রেট অভিজিৎ সাহা । উপস্থিত ছিলেন ইসলামপুরের জয়েন্ট বি, ডি, ও সহ পঞ্চায়েত প্রধান ও অন্যান্য আধিকারিক গন ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্রদর্শনীতে মোট ২৫ টি  বোর্ডের মাধ্যমে সরকারের বিভিন্য উন্নয়ন মূলক প্রচার তুলে ধরা হয়েছে ।তথ্য সংস্কৃতি দপ্তরের পক্ষ থেকে জানা গেছে মহকুমার প্রতিটি ব্লকে ৩ দিন করে এই প্রদর্শনী চলবে । এই প্রদর্শনীর মাধ্যমে সাধারণ মানুষ সহজেই মা মাটি মানুষের বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প গুলির সঙ্গে পরিচিত হবেন । বা জানতে পারবেন । 


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *