October 24, 2024

রায়গঞ্জে উত্তর দিনাজপুর জেলা ভিত্তিক সুভাষ দাবা প্রতিযোগীতা অনুষ্ঠিত হতে চলেছে-

1 min read
তপন চক্রবর্তী–কালিয়াগঞ্জ(উত্তর দিনাজপুর)–উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জে উত্তর দিনাজপুর জেলা দাবা সংস্থার উদ্যোগে প্রথম বর্ষ উত্তর দিনাজপুর ভিত্তিক সুভাষ দাবা প্রতিযোগিতা আগামী ২৩শে জানুয়ারী নেতাজি সুভাষ চন্দ্র বোসের জন্ম দিন উপলক্ষে অনুষ্ঠিত হবে রায়গঞ্জ রোটারি ভবনে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 এই খবরটি জানালেন উত্তর দিনাজপুর জেলা দাবা সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত সরকার।সুব্রত সরকার জানান সম্প্রতি তাদের জেলা দাবা সংস্থার উদ্যোগে বিবেক দাবা প্ৰর্তিযোগীতা হয় সাব জুনিয়ার,জুনিয়ার, সিনিয়ার ও ভেটারেন্স বিভাগে।বিবেক দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় রায়গঞ্জ মার্চেন্ট ক্লাবের বাণিজ্য ভবনে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিবেক দাবা প্ৰর্তিযোগীতার উদ্বোধন করেন উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অলিপ মিত্র।উপস্থিত ছিলেন রায়গঞ্জ  মার্চেন্ট  এসোসিয়েশনের সম্পাদক অতনু বন্ধু লাহিড়ী।দাবা খেলায় সাব-জুনিয়ার বিভাগে চ্যাম্পিয়ান হয় দিগন্ত কর্মকার,রানার্সের মর্যাদা পায় দেবব্রত ঘোষ।
জুনিয়ার বিভাগে চ্যাম্পিয়ান হয় ধ্রুব সারদা,রানার্স হয় অভিষেক চক্রবর্তী সিনিয়র বিভাগে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে সুদাম কর্মকার এবং রানার্স হয় সমর রায়।অপর দিকে ভেটারেন্স গ্রুপে চ্যাম্পিয়ান হন অখিল রঞ্জন মন্ডল এবং রানার্স হন কৃষ্ণ ভট্টাচার্য।দাবা খেলার বিচারকের দায়িত্বে ছিলেন দ্বীপ রঞ্জন কুন্ডু এবং দেবাশিস মিত্র।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *