October 29, 2024

জনগণ তৃণমূলকে ভোট দেওয়ার জন্য রেডি হয়ে আছেন বললেন কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ

1 min read

জনগণ তৃণমূলকে ভোট দেওয়ার জন্য রেডি হয়ে আছেন বললেন কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ

তনময় চক্রবর্তী বিজেপি র তো অবস্থা এখন খুবই খারাপ। ওদের মধ্যে খুবই গোলমাল চলছে। এরমধ্যে আজ আবার টোটো, অটো সহ বিভিন্ন গাড়ির ড্রাইভাররা আই এন টি টি ইউ সির ছত্রছায়ায় এসে গেছে। কারন একটা শৃংখলাবদ্ধ সংগঠন না হলে রাস্তাঘাটে চলাফেরা খুবই অসুবিধা। তাই তারা মনে করেছে আই এন টি টি ইউসি একটি শৃংখলাবদ্ধ সংগঠন তাই আজ তারা এই সংগঠনের যোগদান করেছে।

আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এ আই এন টি টি ইউসি একটি  যোগদান সভায় এসে একথা বললেন কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ। তিনি বলেন বিধানসভা নির্বাচনে দলের সাফল্য নিয়ে কোন সন্দেহ নেই। কারণ রাজ্যের মুখ্যমন্ত্রীর হাত ধরে প্রচুর প্রকল্প হয়েছে রাজ্যজুড়ে। বহু মানুষ এর উপকার পেয়েছে। তাছাড়াও এই দুয়ারে সরকার যেটা চলছে সেখানে যারা দরখাস্ত করছে তারা তার সাত দিন পরেই  সার্টিফিকেট পেয়ে যাচ্ছেন বিভিন্ন ক্ষেত্রের। সঙ্গে সঙ্গে সমাধান করার তারা চেষ্টা করছেন। না হলে পরবর্তী তারিখে আবার দুয়ারের সরকার বসছে সেখানেই তার সমাধান হয়ে যাচ্ছে।

এরপর পাড়ায় পাড়ায় সমাধান হতে চলছে।বিধায়ক তপন দেব সিংহ বলেন নির্বাচনের আগে জনগণের যাতে কোনো সমস্যা না থাকে তার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী চটজলদি এই ধরনের প্রকল্পগুলি নিয়েছেন সাধারণ মানুষের স্বার্থের কথা বিবেচনা করে। আর এটার জন্যই ভোটে জেতার জন্য কোন চিন্তা করতে হবে না দলকে। জনগণ তাদের ভোট দেওয়ার জন্য রেডি হয়ে আছেন।এদিন গতিধারা প্রকল্পে অটো ও টোটো গাড়ি চালকরা যোগ দিল তৃনমূল শ্রমিক সংগঠনে। মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে তৃণমূল যাত্রীবাহী পরিবহন শ্রমিক সংগঠনের ব্যবস্হাপনায় এই যোগদান কর্মসূচীর আয়োজন হয়। এদিন বিকেল ৪ টায় শহরের পাইয়োনিয়ার ময়দানে এই যোগদান সভায় উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জের বিধায়ক তপন দেবসিংহ, প্রদেশ তৃনমূল সম্পাদক অসীম ঘোষ, শহর তৃনমূল সভাপতি কমল ঘোষ, পুর প্রশাসক শচীন সিংহরায়, প্রশাসক মন্ডলী সদস্য বসন্ত রায় ও রাজীব সাহা, তৃণমূল যাত্রীবাহী পরিবহন শ্রমিক সংগঠনের কালিয়াগঞ্জ শাখা সভাপতি সজল সাহা, পিন্টু দাস, হীতেশ দাস, বিজয় কুন্ডু, নারু সাহা, গৌতম সাঁতরা, অক্ষয় মহন্ত, যামিনী মোদক প্রমুখ। এদিনের সভায়  মোবাইলে বক্তব্য রাখেন তৃণমূল শ্রমিক সংগঠনের জেলা সভাপতি অরিন্দম সরকার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *