October 25, 2024

শুভেন্দু অধিকারীর মন্ত্রীত্ব চলে যাওয়ায় কালিয়াগঞ্জ এর বিধায়ক এর পাশে নেই মুখ্যমন্ত্রী।শুভেন্দুর জায়গায় এবার নায়ক দেব ?

1 min read

শুভেন্দু অধিকারীর মন্ত্রীত্ব চলে যাওয়ায় কালিয়াগঞ্জ এর বিধায়ক এর পাশে নেই মুখ্যমন্ত্রী।শুভেন্দুর জায়গায় এবার নায়ক দেব ?

তনময় চক্রবর্তী।শুভেন্দু অধিকারী মন্ত্রীত্ব চলে যাওয়ার সঙ্গে সঙ্গে কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ তার ফেসবুক প্রোফাইল পিকচার চেঞ্জ করে দিলেন সঙ্গে সঙ্গে। আর এবার জায়গা করে নিয়েছে প্রোফাইল পিকচারে শুভেন্দু অধিকারীর জায়গায়  চিত্রতারকা তথা তৃণমূল সাংসদ দেবের ছবি। তবে অনেকেই বলছেন একটু ঠাট্টা করে এখন  বিধায়ক অনেকে কিছুই চেঞ্জ করবেন। দেখতে থাকুন আগামী  দিন শুধু শুধু সময়ের অপেক্ষা। শুভেন্দু অধিকারী একটা সময় উত্তর দিনাজপুর জেলার তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষক ছিলেন।আর সেটার দরুন এই জেলার তাবড় তাবড় নেতা এবং কর্মীদের সঙ্গে শুভেন্দু অধিকারীর খুব ভালো সম্পর্ক গড়ে উঠেছিল।আর যা এখন ও রয়ে গেছে অনেকের সঙ্গে ভিতরে   ভিতরে।

   আর সেই সুবাদে অনেকে অনেক সময় তাদের ফেসবুক পেজের একাউন্টে শুভেন্দু অধিকারীর সঙ্গে  ছবি দিয়ে প্রফাইল পিকচার করে রাখত অনেক সময়। যেমনটা দীর্ঘদিন ধরে করে আসছিলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ তার ফেসবুক পেজে প্রোফাইল পিকচারে শুভেন্দু অধিকারীর সাথে তার  তোলা একটি ছবি। কিন্তু আজ দেখা গেল হঠাৎই মন্ত্রিত্ব যাওয়ার সঙ্গে সঙ্গে কালিয়াগঞ্জ এর বিধায়ক তার প্রোফাইল পিকচারে শুভেন্দু অধিকারীর ছবির  জায়গায় রাজ্যের মুখ্যমন্ত্রী কে বাদ   দিয়ে নায়ক দেবকে অগ্রাধিকার দিয়ে তার সঙ্গে তোলা  ছবি দিয়ে প্রফাইল পিকচার সাজিয়ে তুলতে।  অনেক  নেতারা বলছেন ,কেন রাজ্যের মুখ্যমন্ত্রীর ছবি কি কালিয়াগঞ্জ এর বিধায়ক তার ফেসবুক পেজে প্রোফাইল পিকচারে দিতে পারতেন না ?  কারণ কালিয়াগঞ্জে তো তিনি জয়লাভ করার পর রাজ্যের মুখ্যমন্ত্রী এসেছিলেন সভা করতে। আর সে সময় অনেক ছবি মুখ্যমন্ত্রী   বিধায়ক  এর সঙ্গে তুলেছিলেন। কিন্তু আশ্চর্যজনক ভাবে তার একটি ছবি ও ফেসবুকে দেখা যায়নি কোনদিনও। বর্তমানে যেটা গুরুত্ব দেয়া হয়েছে বিধায়কের ফেসবুক পেজে  সেটা  হল  নায়ক দেব কে গুরুত্ব দিতে  ।

অনেকের ঠাট্টা, মস্করা  করে বলছেন নায়ক দেব এর জনপ্রিয়তা দারুন। ছোট থেকে বড় অনেকেই তার অনুগামী হয়ে পড়েছেন। এবার কি তাহলে দেবের অনুগামী হয়ে গেলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক।এক্ষেত্রে মুখ্যমন্ত্রী বাদ হয়ে গেলেন তার নেতৃত্বে এত উন্নয়ন রাজ্যে হলেও।  অনেকে আবার বললেন এটাতো ফেসবুক। এখানে তাঁর ব্যক্তিগত স্বাধীনতা রয়েছে কোন ছবি তিনি দিবেন আর কোন ছবি তিনি দিবেন না। তাই বিধায়ক যেটা মনে করেছেন সঠিক সেটাই তিনি দিয়েছেন।এখনতো হাইটেক জামানা। তিনি হয়তো ভাবছেন নায়কের সাথে ছবি দিলে তিনি একটু অ্যাডভান্টেজ পাবেন।ভোটের আগে।তিনি তো জনগণকে সাতটি প্রতিশ্রুতি দিয়েছিলেন কিন্তু তিনি এখনও একটাও পালন করতে পারেননি।

তাই জনগণকে জবাব দিবেন কিভাবে। তাই জনপ্রিয়তায় নিজের বাড়ানোর জন্য নায়কের সাথে ছবি তিনি দিয়েছেন। তবে একটি আশ্চর্যজনক ঘটনা হলো যে কালিয়াগঞ্জ এর পৌর প্রশাসক এর সঙ্গে তার প্রায় সাত-আট মাস ধরে কোন মুখ দেখাদেখি নেই সেই পৌর প্রশাসক এর ছবি কিন্তু এবার  কার্তিক চন্দ্র পালের সঙ্গে পাশাপাশি দাঁড়িয়ে একটি ছবি স্থান করে ফেলেছে ফেসবুক পেজের বিধায়কের ওয়ালপেপারে।  তবে সঙ্গে কিন্তু আছেন  বিধায়কের গ্যারান্টার রাজীব বন্দ্যোপাধ্যায় । সেটাও কিন্তু একটা অবাক করার মতো ঘটনা। যে প্রশাসকের  সাথে  বিধায়কের কোন দেখা দেখি নেই, যার সাথে কোন কথা বলা নেই। তার ছবি একসঙ্গে দিয়ে তিনি কি শুধু ফেসবুকের মাধ্যমে তৃণমূলের ঐক্যের বার্তা সকলের কাছে পৌছে দিতে চাচ্ছেন । এ আবার কিসের ঐক্যের বার্তা। তবে অনেক তৃণমূল কর্মীরা মনে করেন আজ যেভাবে বিধায়ক তার ফেসবুক প্রোফাইলে শুভেন্দু অধিকারীর জায়গায় দেবের ছবি দিলেন নিজের জনপ্রিয়তা বাড়ানর  জনা  নায়কের সঙ্গে তা কিন্তু নজিরবিহীন ঘটনা। । অনেকে বলছেন   বিধায়ক  যদি  তার ফেসবুক প্রোফাইলে মুখ্যমন্ত্রীর সাথে ছবি দিলে তার ফেসবুক পেজের প্রোফাইল টা এই সময়  সাজাতেন তাহলে আরো অনেক বেশি শোভাবর্ধন হত। তবে যাই হোক না কেন তিনি তো বিধায়ক। তিনি সবকিছুই পারেন করতে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *