October 28, 2024

উত্তর দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অলিপ মিত্রের  হাতে ১.১০ লক্ষ টাকার কালিয়াগঞ্জ পুরসভার তরফে  আর্থিক অনুদান তুলে দিল পৌরসভা প্রশাসক কার্তিক চন্দ্র পাল

1 min read

উত্তর দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অলিপ মিত্রের  হাতে ১.১০ লক্ষ টাকার কালিয়াগঞ্জ পুরসভার তরফে  আর্থিক অনুদান তুলে দিল পৌরসভা প্রশাসক কার্তিক চন্দ্র পাল

তনময় চক্রবর্তী রাজ ধর্ম সেই পালন করতে পারে যার মধ্যে দান ধ্যান এই দুটো জিনিস সমানভাবে থাকে। আর রাজনীতি ও তার জন্যই শোভা পায় যে সকলের বিপদে পাশে থাকতে পারে। কালিয়াগঞ্জ এর করোনা আবহের মধ্যেও কালিয়াগঞ্জ পৌরসভা প্রশাসক কার্তিক চন্দ্র পাল শুধুমাত্র কালিয়াগঞ্জ এর মধ্যেই তিনি তার উদার মানসিকতা কে সীমাবদ্ধ রাখেননি তিনি সমস্ত জায়গায় ঘুরে বেরিয়ে  তার উদার মানসিকতার পরিচয়  দিয়েছেন এই সময় মানুষের পাশে থেকে। আজ কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে আয়োজিত একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন উত্তরদিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অলিপ মিত্র।

তিনি বলেন করণা আবহের মধ্যে যারা সাংবাদিকতা করছেন তাদের প্রত্যেকেরই চরম সমস্যার মধ্যে দিয়ে চলতে হয়েছে। প্রায় আশি শতাংশ সংবাদমাধ্যমই তাদের কর্মচারীদেরকে অর্থাৎ সাংবাদিকদের তিরিশ শতাংশ বেতন দিতে পেরেছে। মাত্র তিরিশ শতাংশ বেতন দিয়ে একটা সংসার কিভাবে চলে তা বোঝাও খুবই দুষ্কর ব্যাপার। যারা ভুক্তভোগী তারাই বুঝতে পারে শুধু। অলিপ মিত্র বলেন এই করোনা আবহের মধ্যে যেভাবে রায়গঞ্জ পৌরসভা সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছে ঠিক একই রকম ভাবে একাধিকবার কালিয়াগঞ্জ পৌরসভার প্রসাশক কার্তিক চন্দ্র পাল ও সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছে বিভিন্নভাবে সহযোগিতা করে।

তিনি বলেন এই জন্য গর্ববোধ হয়। পাশাপাশি তিনি বলেন এই ধরনের প্রশাসক যাতে প্রতিটি পুরসভায় থাকে এবং উদার মানসিকতার পরিচয় দেয় এটাই কাম্য আগামী দিনে। তিনি বলেন যেভাবে কার্তিক চন্দ্র পাল সাধারণ মানুষের পাশে থেকে পরিষেবা দিয়ে চলছেন আগামী দিনেও যাতে এই পরিষেবা জারি থাকে এই ভাবেই এটাই তিনি আশা করেন।এদিন উত্তর দিনাজপুর প্রেসক্লাবের হাতে ১.১০ লক্ষ টাকার কালিয়াগঞ্জ পুরসভার তরফে  আর্থিক অনুদান তুলে দেওয়া হয় । 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *