October 23, 2024

উত্তর দিনাজপুর জেলার প্রথম ইটাহার ব্লকে সুফল বাংলা কাউন্টার এর উদ্বোধন করলেন বিধায়ক অমল আচার্য্য

1 min read
রাজ্যের মুখ্য মন্ত্রী মাননীয়া মমতা ব্যান্যার্জীর অনুপ্রেরনায় পশ্চিমবঙ্গ এগ্রি মার্কেটিং করপোরেশন লিমিটেড এর সহযোগিতার জেলা কৃষি বিপনির উদ্যোগে উত্তর দিনাজপুর জেলার  প্রথম ইটাহার ব্লকে সুফল বাংলা কাউন্টার এর উদ্বোধন করলেন বিধায়ক অমল আচার্য্য ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 এদিন জেলা কৃষি বিপনন বিভাগের উদ্যেগে ইটাহার চৌরাস্তা পথের সাথী সংলগ্ন এক ভবনে এদিন সুফলা বাংলা বিপনি কমপ্লেস এর আনুষ্ঠানিক ভাবে উৎবোধন করেন বিধায়ক অমল আচার্য্য। এছড়া উপস্থিত ছিলেন জেলা পরিষদের কৃষি সেচ ও সমবায় কর্মাধক্য মোষারফ হোসেন, জেলা কৃষি বিপণন আধিকারিক সন্দিপন রায়, রসিক কিসকু, আনিসূর রহমান, শ্যামল আচার্য্য সহ অন্যন্য আধিকারিক ও বিশিষ্ট ব্যাক্তি গন।

 জানা যায় এই স্টলে নীত্য প্র‍য়জনীয় খাদ্য সামগ্রী বাজারের থেকে কম দামে পাওয়া যাবে। এদিন উদ্বোধনের পর বিধায়ক অমল বাবু বলেন রাজ্যের মুখ্য মন্ত্রী মমতা ব্যানার্জীর সবুজ সাথী, কন্যাশ্রী সহ বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের মাধ্যমে যেমন সাধারন মানুষ সহয়তা করে চলেছে তেমনী সুফল বাংলা বিপনির ব্লকে ব্লকে তৈরী করে সাধারন মানুষ খুব কম দামে শাক, সবজী, সহ নিত্য প্রযোজনীয় জিনিস ক কিনতে পারবে। কেননা বেসরকারী মল গুলোতে মানুষ প্রতারনায় পরলেও এখানে তা হবে না কৃষক দের কাছে থেকে সরাসরি ভাবে সবজি কিনে এখানে বিক্রি করা হবে ও বিভিন্ন কম্পানির নিত্য প্রযোজনীয় জিনিস বাজার থেকে কম দামে পাবে এই সুফলা বাংলা বিপনিতে। আজকে ইটাহার বাসিকে এই সুফল বাংলার মার্কেটিং কমপ্লেক্স উপহার দেওয়া হল যা জেলায় প্রথম। আগামী দিনে অন্যান্য ব্লকে খুব শ্রীঘই চালু করা হবে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *