October 28, 2024

ছট পুজোর আগে দাদার হাত থেকে গম পেয়ে খুশি কালিয়াগঞ্জে দাদার অনুগামীরা।

1 min read

ছট পুজোর আগে দাদার হাত থেকে গম পেয়ে খুশি কালিয়াগঞ্জে দাদার অনুগামীরা।

তন্ময় চক্রবর্তী ছট পূজার আগে দাদার হাত থেকে গম পেয়ে ভীষণ খুশি দাদার অনুগামীরা। আজ এই মন্তব্য করলেন কালিয়াগঞ্জ পৌরসভার সামনে দাঁড়িয়ে বেশ কিছু দাদার অনুগামীরা। তবে এ দাদা সেই শুভেন্দু অধিকারী নয় এই দাদা কালিয়াগঞ্জ পৌরসভার বর্তমান প্রশাসক কার্তিক চন্দ্র পাল। প্রতিবছরের মতো এবছরও কালিয়াগঞ্জ পৌরসভার পক্ষ থেকে আজ সকাল থেকে শহরের বিভিন্ন ওয়ার্ডের হিন্দী ভার্ষি সম্প্রদায়ের বাসিন্দাদের মধ্যে গম দেওয়া হয়। যে গম পাওয়ার জন্য দেখা যায় সকাল থেকে লম্বা লাইন পৌরসভা চত্বরে।

প্রায় ঘন্টা খানেকের মত পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল নিজে হাতে এই গম বিতরণ করেন ছট পূজা উপলক্ষে হিন্দী ভার্ষি সম্প্রদায়ের মানুষদের হাতে হাতে। আগামী শুক্রবার ছট পূজা।

 

আর তার আগে পৌরসভার উদ্যোগে শহরের হিন্দী ভার্ষি সম্প্রদায়ের মধ্যে গম বিতরণ ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে।

পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল বলেন, প্রতিবছরই ছট পূজা উপলক্ষে শহরের হিন্দী ভার্ষি  সম্প্রদায় এই মানুষদের মধ্যে গম বিতরণ করা হয়। এবার এর পাশাপাশি দুঃস্থ মানুষদের ও দেওয়া হচ্ছে গম হিন্দী ভার্ষি সম্প্রদায়ের মানুষের পাশাপাশি। প্রায় দশ হাজার মানুষ কে এই গম দেওয়া হচ্ছে পৌরসভার পক্ষ থেকে। তিনি বলেন ছট পূজা অনেক নিয়ম কারণ আছে তাই কিছুটা আগে এই গম বিতরণ করা হলো। অন্যদিকে শহরের বাসিন্দারা যারা আজ গম পেয়েছেন তারা বলেন কালিয়াগঞ্জ পৌরসভা যেভাবে তাদের পাশে প্রতিনিয়ত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাতে তারা ভীষণ খুশি। তারা সবাই ছট পূজা উপলক্ষে পৌর প্রশাসক কে তাদের তরফ থেকে শুভেচ্ছা জানাই। অন্যদিকে কয়েকজন বলেন আজ দাদার কাছ থেকে ছট পুজো উপলক্ষে গম পেয়ে ভীষণ খুশি আমরা কার্তিকদার একজন অনুগামী হয়ে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *