October 23, 2024

কালিয়াগঞ্জ পৌর শহরের তিন তিনটি হাই মাস্ট লাইটের উদ্বোধন করলেন পৌরপিতা

1 min read
তপন চক্রবর্তী —উত্তর দিনাজপুর–রবিবার কালিয়াগঞ্জ পৌর শহরের বিভিন্ন স্থানে পৌর সভার উদ্যোগে একই দিনে তিনটি হাইমাস্ট লাইটের উদ্বোধন করলেন কালিয়াগঞ্জ পৌর সভার পৌর পিতা কার্তিক চন্দ্র পাল। পৌর পিতা কার্তিক চন্দ্র পাল রবিবার প্রথমে কালিয়াগঞ্জ শহরের১৭নম্বর ওয়ার্ডের রানীস্বতী  মন্দির প্রাঙ্গনে কালিয়াগঞ্জ টায়ার কোম্পানি মোড়ে হায় মাস্ট লাইটের উদ্বোধন করেন।
উপস্থিত ছিলেন রানীস্বতী মবডিরের সভাপতি সুরেশ সারাফ,সম্পাদক পবন কুমার মোড়, উপ-পৌরপিতা বসন্ত রায়,কমিশনার অমিত দেবগুপ্ত,দীন দয়াল শর্মা,সীতারাম তাপরিয়া, মোহন মহেশ্বরী ও বনয়ারী খেতাবত।রানিশ্বতী মন্দির প্রাঙ্গনে অত্যাধুনিক লাইটের ব্যবস্থা পৌর সভার পক্ষ থেকে করার জন্য কালিয়াগঞ্জ পৌর সভার পৌরপিতা কার্তিক চন্দ্র পালকে সবাই সাধুবাদ জানান।
পৌর পিতা কার্তিক চন্দ্র পাল বলেন কালিয়াগঞ্জ শহরের মানুষদের সুবিধার্থে মোট ৫০টি হাইমাস্ট অত্যাধুনিক বাতির ব্যবস্থা করেছেন।
সাধারণ মানুষ তথা এলাকার উন্নয়নের জন্য সবার সহযোগীতা যে ভাবে তিনি পাচ্ছেন তার ফলে কালিয়াগঞ্জ শহরকে দ্রুত একটি উন্নত শহর হিসাবে কালিয়াগঞ্জ বাসীকে উপহার দেবেন বলে জানান।এই দিন পৌর পিতা কার্তিক পাল মহেন্দ্রগঞ্জ বাঘাযতিন ক্লাব ও ১২নম্বর ওয়ার্ডে মনমোহন উচ্চ বালিকা বিদ্যালয়েও হাই মাস্ট আলোর উদ্বোধন করেন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সোমা ভট্টাচার্য্য পৌর পিতার ভূয়সী প্রশংসা করেন।উপস্থিত ছিলেন ১২নম্বর ওয়ার্ডের কমিশনার সচীন সিংহ রায় সহ বিশিষ্ট ব্যক্তিগণ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *