October 27, 2024

নাতি নাতনি কে সঙ্গে নিয়ে পায়ে হেঁটে পুজো দেখলেন দাদু অমল আচার্য

1 min read

নাতি নাতনি কে সঙ্গে নিয়ে পায়ে হেঁটে পুজো দেখলেন দাদু অমল আচার্য

২৪ অক্টোবর শশাঙ্ক সরকার ইটাহার: নাতি নাতনির আবদার মেনে নিল দাদু অমল আচার্য। আর তাই নাতি-হাত ধরে ও নাতনি কে কোলে নিয়ে পায়ে হেঁটে হেঁটে আর পাঁচজনের মতো তিনিও দুর্গা পুজো দেখলেন ইটাহারের বিভিন্ন মণ্ডপে মণ্ডপে। শুধু তাই নয় মাঝে মাঝে নাতিনাতনীর আবদার ও মানতে হলো দাদুকে।

তাই কখনো কিনে দিতে হল চশমা কখনো বা বেলুন কখনো বা বন্দুক। যা পেয়ে ভীষণ খুশি নাতি-নাতনিরা।হ্যাঁ এমন অভিনব দৃশ্য দেখা গেল ইটাহারে সপ্তমীর সন্ধ্যায়। বছরে আর পাঁচটা দিন রাজনীতির মধ্যে থাকলেও পুজোর সময় একটু পরিবারের সাথে সময় কাটালেন ইটাহারের জনপ্রিয় বিধায়ক তথা বিশিষ্ট সমাজসেবী অমল আচার্য।

তিনি নাতি নাতনী কে সঙ্গে নিয়ে চুটিয়ে আনন্দ করলেন পুজোতে। এক সাক্ষাৎকারে বিধায়ক অমল আচার্য বলেন, বাঙালির প্রিয় দুর্গো উৎসব বছরে আসে একবার ই।

তাই এই পুজো তে আনন্দ হবে না তা কোনোভাবেই মেনে নিতে পারবোনা। তবে প্রতিবারের আনন্দের সঙ্গে এই  বছরের আনন্দটা একটু অন্যরকম। সতর্কতার নিয়ে আনন্দ করতে হবে।

তাই ইটাহারে বিভিন্ন পুজো মণ্ডপে মণ্ডপে তিনি ঘুরলেন এবং আনন্দ উপভোগ করলেন নাতি নাতনি কে সঙ্গে নিয়ে একটু অন্যরকমভাবে ইটাহারের জনপ্রিয় বিধায়ক তথা বিশিষ্ট সমাজসেবী অমল আচার্য।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *