October 23, 2024

কালিয়াগঞ্জ পৌর সভার ১৭টি ওয়ার্ডে নির্বাচনী কার্যালয় খোলার মধ্য দিয়ে তৃণমূলের প্রার্থী কানাইয়ালালের প্রচার শুরু

1 min read
তপন চক্রবর্তী ও শঙ্কর গুপ্তা। শুক্রবার কালিয়াগঞ্জ শহরের ডাকবাংলো রোডে আসন্ন লোকসভা নির্বাচনে কালিয়াগঞ্জ পৌর শহরের ১৭টি ওয়ার্ডে নির্বাচনী কার্যালয় খোলার পূর্বে ডাক বাংলো রোডে কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয় শুক্রবার উদ্বোধন করা হয়।উদ্বোধনী অনুষ্ঠানে কালিয়াগঞ্জ পৌর সভার পৌরপতি তথা কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি কার্তিক পাল তার উদ্বোধনী অনুষ্ঠানে বলেন মা মাটি মানুষের কালিয়াগঞ্জ পৌর সভা কালিয়াগঞ্জ শহরের উন্নয়নে সর্বপ্রকার চেষ্টা করে চলেছে।
কালিয়াগঞ্জ শহরের উন্নয়নে রাস্তার সংস্কার,উন্নতমানের ড্রেন,শহরের বিভিন্ন এলাকায় হাইমাস্ট বৈদ্যুতিক আলো,বাসস্ট্যান্ড,ট্রাকস্টান্ড,উন্নতমানের শ্মশান,সুইমিং পুল,হাসপাতালের উন্নয়নের কাজ চলছে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রাজ্যের মুখ্যমন্ত্রী র উন্নয়নের সুফল আমরা কালিয়াগঞ্জ শহরেও ইতিমধ্যেই আনতে পেরেছি।তাই এবার আমাদেরকেও মাননীয় মুখ্যমন্ত্রীকে উপহার দিতে হবে রায়গঞ্জের লোকসভা আসনের আমাদের  তৃণমূলের প্রার্থী কানাইয়া লাল আগরওয়ালকে বিপুল ভোটে জয়ী করে।কালিয়াগঞ্জ থেকে আমাদের লিড দিয়ে আমাদের প্রার্থীর জয়ের পথ মসৃণ করে তুলতেই হবে।তাই সব রকম বিবাদ ভুলে কাধে কাঁধ মিলিয়ে ভোট যুদ্ধে নামার শপথ নিতে হবে।
জয়ী করতে হবে আমাদের প্রার্থীকে।কালিয়াগঞ্জ ব্লক তৃণমূল সভাপতি তথা জেলা পরিষদের সদস্য দধি মোহন দেবশর্মা বলেন আমাদের আজকে শপথ নিয়ে বাড়ি ফিরে কাল থেকেই নির্বাচনী যুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে আমাদের সবাইকে।তৃণমূলের রাজ্য সম্পাদক অসীম ঘোষ বলেন আমরা কালিয়াগঞ্জ শহরের উন্নয়নে যেমন দিদির কাছ থেকে যেমন আব্দার করেছি ঠিক তেমনি পেয়েছি।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এবার আমাদের দেবার সময় হয়েছে তাই তৃণমূলের সমস্ত স্তরের কর্মীদের কাছে বিশেষ করে অনুরোধ আপনারা সবাই রাজ্যের মুখ্যমন্ত্রীর সাধের প্রকল্পগুলো যা জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মানুষ ইতিমধ্যেই পাচ্ছে সেগুলির প্রচার নিয়ে মাঠে নেমে যান।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মনে রাখতে হবে এই নির্বাচনী যুদ্ধে আমাদের জয়লাভ করতেই হবে।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ পৌর সভার উপ-পৌর পতি বসন্ত রায়,কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার,সহ-সভাপতি তপন দেব সিংহ,জয়ন্ত সাহা,ঈশ্বর রজক,কলম ঘোষ, দিলীপ কুন্ডু,পৌর সভার কমিশনারগন সহ তৃণমূলের সমস্ত স্তরের কর্মীরা।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *