October 27, 2024

করোনা বেড়েই চলছে তাতে উদ্বিগ্ন রাজ্যে স্বাস্থ্য দপ্তর

1 min read

করোনা বেড়েই চলছে তাতে উদ্বিগ্ন রাজ্যে স্বাস্থ্য দপ্তর বললেন  উত্তরবঙ্গের দায়িত্বপ্রাপ্ত স্বাস্থ্য আধিকারিক ডক্টর সুশান্ত রায়।

করো না পরিস্থিতির মধ্যে এবারে বাঙ্গালীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা হচ্ছে। আর দিনে দিনে যেভাবে করোনা বেড়েই চলছে তাতে উদ্বিগ্ন রাজ্যে স্বাস্থ্য দপ্তর। এই পরিস্থিতির মধ্যে দাঁড়িয়ে সকলকে কঠোরভাবে সর্তকতা অবলম্বন ছাড়া কোন উপায় নেই। আজ উত্তর দিনাজপুর জেলার কর্ণজোড়া য় এক সাংবাদিক সম্মেলনে এ কথা বলেন উত্তরবঙ্গের দায়িত্বপ্রাপ্ত স্বাস্থ্য আধিকারিক ডক্টর সুশান্ত রায়।তিনি উৎসবের মুরশুমে করোনা ছড়িয়ে পড়ার আশঙ্কা করেন।

তিনি সাংবাদিকদের জানান, উৎসবে মধ্যে যদি রায়গঞ্জ সহ উত্তর দিনাজপুরের মানুষ করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি না মানেন তবে আগামী দিনে ভয়ানক চেহারা নিতে পারে করোনা। তার জন্য মানুষকে তিনি মাস্ক ও সামাজিক দূরত্ব পালনের কথা বলেন।এছাড়া পুজো কমিটিগুলোকে করোনার যাবতীয় সুরক্ষা গ্রহণ করতে বলা হয়েছে। ডঃ সুশান্ত রায় আর জানান যে, মানুষ যদি এবারের পুজোয় রাস্তায় না বেরিয়ে নিজের পাড়ার পুজোতেই অংশগ্রহণ করেন তবে ভালো হয়। এছাড়া রায়গঞ্জের ভিড় এলাকায় অ্যান্টিজেন টেস্ট শুরু করার কথাও জানান। তিনি বৈঠকে মানুষের সতর্ক হওয়ার কথাও জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *