October 27, 2024

করোনা পরিস্থিতির মধ্যেও সাধারণ মানুষকে আনন্দ মুখোর করে তুলতে ইটাহার ব্লকের দুর্গাপূজা কমিটি গুলোর শেষ মূহুর্তের প্রস্তুতি তুঙ্গে

1 min read

করোনা পরিস্থিতির মধ্যেও সাধারণ মানুষকে আনন্দ মুখোর করে তুলতে ইটাহার ব্লকের দুর্গাপূজা কমিটি গুলোর শেষ মূহুর্তের প্রস্তুতি তুঙ্গে

১২ অক্টোবর শশাঙ্ক সরকার, ইটাহারঃ হাতে গুনা আর কটা দিন বাদে বাঙালির প্রিয় দুর্গো উৎসব। চারিদিকে কাশফুল ও ভোরের বাতাসে শিউলির গন্ধ বুঝিয়ে দিচ্ছে মা আসছে। করোনা পরিস্থিতির মধ্যেও সাধারণ মানুষকে আনন্দ মুখোর করে তুলতে ইটাহার ব্লকের দুর্গাপূজা কমিটি গুলোর শেষ মূহুর্তের প্রস্তুতি তুঙ্গে।

বেশির ভাগ পূজা মন্ডপে শেষ মূহুর্তের প্রস্তুতির কাজ চলছে জোরকদমে। রবিবার এমন ব্যাস্ততার ছবি দেখা গেলো ইটাহার ব্লকের ভদ্রশিলা এলাকায় বিচিত্রা ক্লাবের পূজা প্রাঙ্গণে গিয়ে। এই বছর ২৩ তম বর্ষে করোনার কোপে বাজেটে কাটছাট হলেও তারা থিম পূজার দিকে বাড়তি নজর দিয়েছেন। জোরকদমে চলছে পূজা মন্ডপ প্রাঙ্গণে প্যান্ডেল তৈরির কাজ। ক্লাবের সদস্যরা সকলে মিলে তদারকি করে প্রস্তুতির কাজ দেখাশোনা করছেন।

এই বিষয়ে ক্লাব সম্পাদক ধনঞ্জয় পাল জানান, আমাদের ভদ্রশিলা বিচিত্রা ক্লাবের দুর্গাপূজা এই বছর ২৩ তম বর্ষে পা দিলো। এই বছর করোনার ফলে বাজেট কমিয়ে পূজা ছোট করে হচ্ছে। তবু আমরা সাধারণ মানুষকে করোনার মধ্যের একটু আনন্দ মুখর  করে তুলতে থিম পূজার আয়োজন করেছি। শেষ মূহুর্তের প্রস্তুর কাজ চলছে। এই বছর করোনার ফলে ভিড় এড়াতে আমরা রাজ্য সরকারের সমস্ত নির্দেশিকা মেনে পূজা পার করবো। পাশাপাশি সরকারি সমস্ত স্বাস্থ্যবিধি মেনেই দর্শনার্থীদের পূজা মন্ডপে প্রবেশ করানো হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *