October 27, 2024

বর্তমানের কথার খবরের জেরে কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ আবার রেগে গেলেন

1 min read

বর্তমানের কথার খবরের জেরে কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ আবার রেগে গেলেন

তনময় চক্রবর্তী।।।গতকাল বর্তমানের কথায় একটি খবর প্রকাশিত হয়েছিল যে যেখানেই কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ  রাস্তার উদ্বোধন করছেন সেখানেই  তিনি মানছেন না করোনার সর্তকতা। মানছেন না সোশ্যাল ডিসটেন্স, কারো সাথে কথা বলার সময় মুখে তাকে দেখা যাছে মাক্স খুলে কথা বলতে। আজ সেই খবরের জের দেখা গেল কালিয়াগঞ্জ এর একটি রাস্তা উদ্বোধন অনুষ্ঠানে বিধায়কের কথায ।

তিনি বলেন যতই খবর হোক তিনি রাস্তার উদ্বোধন করবেন ই।কারন সামনে  ভোট।   এতে যদি তার আবার করোনা হয় তাতে কিছু করার নেই। যদিও বর্তমানের কথা রাজ্যের মুখ্যমন্ত্রীর করোনার সতর্কতামূলক নির্দেশকে আরেকবার জনস্বার্থে মনে করে দিয়েছিল।আর সেই সরকারের তিনি  কালিয়াগঞ্জ এর একজন  বিধায়ক। 

 শুধু তাই নয় আজ দক্ষিণবঙ্গে ও রাজ্যের মুখ্যমন্ত্রী একটি অনুষ্ঠানে আবারো রাজ্যবাসীর কাছে আবেদন করেছেন সোশ্যাল ডিসটেন্স বজায় রাখার জন্য, মুখে মাক্স পড়ার জন্য। কিন্তু দেখা গেল আজ যখন বিধায়ক সেই অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন তখন তাকে দেখা গিয়েছিল  দেশী ভাষায় বর্তমানের কথা সংবাদমাধ্যমের ওপর একটু ঘুরিয়ে প্রতিবাদ করতে ।তিনি পরোক্ষে বলতে চাইছেন তার  সব সময় ভালো খবড় যাতে করে  সংবাদ মাধ্যম । তবে বর্তমানের কথার গতকালের সংবাদ এর জেরে আজ কিছুটা হলেও তিনি সর্তকতা নিয়েছেন মঞ্চে বক্তব্য রাখার সময় । মঞ্চে সবার সামনে যখন ছিলেন তখন সেখানে দেখা যায়  সোশ্যাল ডিসটেন্স বজায় রেখে তিনি সবার সাথে বসে থাকতে ।তবে ভিড়ের মাঝে আজও তিনি অনেক সময় মাক্স খুলে সকলের সঙ্গে কথা বলেছেন। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *