October 21, 2024

বলিউডের ফিল্ম স্টার কে পাশে নিয়ে ভরা সমাবেশে উন্নয়নের ডাক দিলেন তৃণমূলের স্টার শুভেন্দু অধিকারী

1 min read
তন্ময় চক্রবর্তী–উত্তর দিনাজপুর–বলিউডের ফিল্ম স্টার কে পাশে নিয়ে ভরা সমাবেশে উন্নয়নের ডাক দিলেন তৃণমূলের স্টার  শুভেন্দু অধিকারী। তখনো পড়ন্ত বেলা , সূর্যের তাপ প্রখর। ঘড়িতে বাজে ঠিক সাড়ে চারটা।  তখনই দেখা গেল হেমতাবাদের  আকাশে হেলিকপ্টার এর আওয়াজ। সঙ্গে সঙ্গে সমাবেশে আসা বিভিন্ন মানুষ সমাবেশ থেকেই শঙ্খ ধ্বনি ও উলুধ্বনি দিতে থাকে আর তৃণমূলের স্লোগান দিতে থাকে। 
এরপর ঠিক ১০  মিনিটের মাথায় সভাস্থলের হাজির  হন তৃণমূল কংগ্রেসের এই জেলার পর্যবেক্ষক তথা রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।সঙ্গে ছিলেন বলিউডের স্টার আফতাব সিন্ডাসানি। এছাড়া ছিলেন এই জেলার তৃণমূল কংগ্রেসের জেলা  সভাপতি অমল আচার্য।
  কিন্তু সভা শুরু হয় তারও ঠিক এক ঘন্টা আগে। সেই সময় মঞ্চে বক্তব্য রাখেন একে একে হেমতাবাদ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রফুল্ল বর্মন, হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি শেখর রায়, জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মন, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ পম্পা পাল, মোশারফ হোসেন এবং তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক অসীম ঘোষ।
 তারা প্রত্যেকেই তাদের নিজেদের বক্তব্যে কংগ্রেস বিজেপি এবং সিপিএমকে তুলোধোনা করে বলেন এবারের সব ভোট উন্নয়নের ভোট আর তাই আগামী ১৮  এপ্রিল সকলে যাতে তৃণমূল কংগ্রেস প্রার্থী কানাইলাল আগরওয়াল কে ভোট দেন তার আহ্বান জানান।
 তিনি যখন সভামঞ্চে বলিউডের স্টার থেকে জেলার পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী ও জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অমল আচার্য প্রবেশ করছিল তখন সাধারণ মানুষদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। এক ধারে মহিলারা ফুল দিয়ে তাদের বরণ করছিলেন অপরদিকে ঢাকিরা ঢাক বাজিয়ে জানিয়ে দিচ্ছিল তাদের উন্নয়নের কান্ডারীরা এসে গেছে সমাবেশস্থলে । 

এরই মাঝে সকলকে তাক লাগিয়ে দিয়ে দেখা গেল সেই সভার মঞ্চে বলিউডের এক  তারকা কে। সেই সময় সবাই একটু চেষ্টা করছিল তারকার সাথে একটা যদি কোনোক্রমে সেলফি হয়ে যায়। অনেকে সেলফি তুললে ও অনেকে  আবার ব্যর্থ হন। 
তবে তারা মন খারাপ করেননি বরঞ্চ জেলা পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী র বক্তব্য শোনেন মন দিয়ে।জনসভায় রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী  বলেন এই রাজ্যে কংগ্রেস গরুর গাড়ির হেডলাইট আর বামেরা সাইনবোর্ড হয়ে গেছে তাই সাম্প্রদায়িক বিজেপিকে কোনমতেই ভোট না দিয়ে তৃণমূলকেই ভোট দেবেন.। শুক্রবার রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃনমূল কংগ্রেস প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের সমর্থনে হেমতাবাদে বিশাল নির্বাচনী  জনসভায় রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী আসেন । 
সেখানে শুভেন্দুর জনসভায় হেমতাবাদের মানুষের বাড়তি পাওনা হিন্দি সিনেমার নায়ক আফতাব সিনদাসানিকে সামনাসামনি  দেখা । শুক্রবারের হেমতাবাদের হাইস্কুল মাঠে তৃনমূল কংগ্রেসের নির্বাচনী জনসভায় হাজার হাজার মানুষের সমাগম ঘটে। নির্বাচনী জনসভায় রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী ও হিন্দী সিনেমার নায়ক আফতাব সিনদাসানি ছাড়াও উপস্থিত ছিলেন তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি অমল আচার্য, রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের প্রার্থী কানাইয়ালাল আগরওয়াল। নির্বাচনী জনসভায় বক্তব্যে শুভেন্দু অধিকারী বলেন, এখানকার বিগত দিনের সিপিএম বা কংগ্রেসের সাংসদ জয়ী হয়ে রায়গঞ্জের কোনও উন্নয়ন করেননি। 
তারা ভোটের সময় আসেন আর ভোট চলে গেলেই দিল্লি কলকাতা চলে যান। রাজ্যের এরাজ্যে কংগ্রেস গোরুর গাড়ির হেডলাইট আর সিপিএম সাইনবোর্ড হয়ে গিয়েছে। বিজেপি একটা সাম্প্রদায়িক দল। এদের কাউকেই ভোট দেবেননা। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এরাজ্যের প্রতিটি জেলায় যেভাবে উন্নয়ন করেছেন সেই উন্নয়ন দেখেই মানুষ এবার তৃনমূল কংগ্রেসকে ভোট দেবেন। এর পাশাপাশি বলিউডের নায়ক আফতাব সিনদাসানি জনসভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে শুভেচ্ছা জানিয়ে তৃনমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালকে জয়ী করার জন্য আবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *