October 26, 2024

মোটরবাইক চুরি চক্রের বড়সর সাফল্য পেল উত্তর দিনাজপুর জেলার।

1 min read

মোটরবাইক চুরি চক্রের বড়সর সাফল্য পেল উত্তর দিনাজপুর জেলার।

মোটরবাইক চুরি চক্রের বড়সর সাফল্য পেল উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পুলিশ। উদ্ধার নয়টি মোটরবাইক। পুলিশ সূত্রে জানা গেছে,গত ২২ আগষ্ট উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার সাহাপুর বাজারে মোটরবাইক চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়ে পারভেজ আলম নামে এক ব্যাক্তি।

২৪ আগষ্ট ধৃতকে ইসলামপুর মহকুমা আদালতে পেশ করা হলে পাচদিনের পুলিশী হেফাজতের নির্দেশ দিয়েছিল। তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে তার বাড়ি গোয়ালপোখর থানার বড়গজ গ্রামে বাড়ি ভেতরে একটি ঘর থেকে নয়টি চোরাই মোটরবাইক উদ্ধার হয়েছে।ধৃতকে আজ আবার ইসলামপুর আদালতে পেশ করেছে পুলিশ। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানান বাইক চোর সন্দেহ পারভেজ আলম নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছিল।

তাকে ইসলামপুর মহকুমা আদালতে পেশ করলে ৫ দিনের পুলিশি হেফাজতে নেওয়া হয়েছিল। পুলিশ হেফাজতে নেওয়ার পরে পারভেজ আলমকে জিজ্ঞাসাবাদ শুরু করে গোয়ালপোখর থানা পুলিশ। এবং পারভেজ আলম তিনি এই বাইকগুলোর কথা জানান পুলিশকে। এবং সেই সূত্র অনুসারে গোয়ালপোখর থানার বড়গজ এলাকায় একটি ঘর থেকে এই বাইক গুলি উদ্ধার করে পুলিশ। ধৃতকে আজ আবার ইসলামপুর মহকুমা আদালতে তোলে পুলিশ ।মোটরবাইকের মালিককের নাম জানার চেষ্টা হচ্ছে বলে জানান পুলিশ সুপার শচীন মক্কার।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *