October 26, 2024

বর্তমানের কথা সংবাদ মিডিয়ায় হামলার ঘটনায় তীব্র প্রতিবাদ জানালেন তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলার মুখপাত্র সন্দীপ বিশ্বাস

1 min read

বর্তমানের কথা সংবাদ মিডিয়ায় হামলার ঘটনায় তীব্র প্রতিবাদ জানালেন তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলার মুখপাত্র সন্দীপ বিশ্বাস

গত 15 ই আগস্ট এর দিন উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর বহুল প্রচারিত বর্তমানের কথা সংবাদ মিডিয়া যেভাবে আক্রান্ত হল তা এককথায় সভ্য সমাজে বিরল ঘটনা। এই ধরণের ন্যাক্কারজনক ঘটনাকে আমি তীব্র ভাষায় নিন্দা জানাচ্ছি বললেন উত্তর দিনাজপুর জেলার তৃণমূল কংগ্রেসের মুখপাত্র তথা রায়গঞ্জ পৌরসভার পৌর পতি সন্দীপ বিশ্বাস।

তিনি বললেন এ দিন যে সমস্ত উৎশৃংখল যুবক-যুবতীরা বর্তমানের কথা সংবাদপত্রের সম্পাদক এবং তাদের সহকর্মীদের উপর রাতের বেলায় হামলা চালিয়েছে তা খুবই দুর্ভাগ্যজনক। তিনি বলেন এদের জন্ম হওয়াটাই বৃথা। যারা কালিয়াগঞ্জ কে কলংকিত করলেন আবার সাংবাদিকের বাড়িতে আক্রমণ করলেন তাদের জন্ম হওয়াটাই বৃথা বলে আমি মনে করি।

এই সমস্ত উৎশৃংখল যুবক-যুবতী যারা এসে বর্তমানের কথা সংবাদপত্রের সম্পাদকের উপর আক্রমণ করেছে তারা মানুষের পর্যায়ে পড়ে না। অমানুষের পর্যায়ে ফেলতে চাই। তিনি আরো বলেন মানুষকে সংযত জীবন যাপন করা উচিত। আমি এটাই মনে করি। এই অতি মাড়ির সময় আরো ভালো করে জীবন যাপন করুক সবাই সুস্থ চেতনায় থাকুক, সুস্থভাবে জীবনযাপন করুক। আর সাংবাদিকের কাজ সাংবাদিককে করতে দেওয়া উচিত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *