October 26, 2024

বাংলার যুবদের চাঙ্গা করতে বাংলার যুব শক্তির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হলো মঙ্গলবার বিকালে ইটাহার হাই স্কুল মাঠ প্রাঙ্গণে

1 min read

বাংলার যুবদের চাঙ্গা করতে বাংলার যুব শক্তির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হলো  ইটাহার হাই স্কুল মাঠ প্রাঙ্গণে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশে ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলার যুবদের চাঙ্গা করতে বাংলার যুব শক্তির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হলো মঙ্গলবার বিকালে ইটাহার হাই স্কুল মাঠ প্রাঙ্গণে।

এই ভার্চুয়াল সভার উত্তর দিনাজপুর জেলা সহ ইটাহার ব্লক তৃণমূল ও যুব তৃণমূল নেতৃত্ব কর্মীদের নিয়ে আয়োজন করা হয়। এদিনের সভার পতাকা উত্তোলন করে সূচনা করেন, ইটাহারের বিধায়ক তথা উত্তর দিনাজপুর জেলা তৃণমূল চেয়ারম্যান অমল আচার্য্য সহ উত্তর দিনাজপুর জেলা যুব তৃণমূল সভাপতি গৌতম পাল উপস্থিত ছিলেন ইটাহার ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অমিত গাঙ্গুলী, ব্লক তৃণমূল কংগ্রেস যুব সভাপতি অশোক দাস, ব্লক তৃণমূলের সহ সভাপতি আসলাম আলী, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ মহম্মদ ইসরাইল, তৃনমূল কংগ্রেস নেত্রী সুনিতী সরকার সহ অন্যান্য যুব তৃণমূল কংগ্রেস নেতৃত্ব, এদিনের সভায় ইটাহার ব্লকের বিভিন্ন অঞ্চলের তৃণমূল ও যুব তৃণমূল নেতৃত্ব ও যুব যোদ্ধারা উপস্থিত ছিলেন।

এদিন ইটাহারের বিধায়ক অমল আচার্য্য সহ জেলা তৃনমূল কংগ্রেস যুব সভাপতি গৌতম পাল বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ও সাংসদ তথা যুব তৃণমূলের রাজ্য সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আজকে এই মিটিং অনুষ্ঠিত হলো ইটাহারে।

১০ জন করে যুবকদের নিয়ে একটি করে দল গঠন করতে হবে প্রত্যেক বুথে বুথে কোরোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য একটি অভিনব উদ্যোগ চালু করেছেন যার নাম বাংলার যুব শক্তি। তিনি আরো বলেনসাধারণ অসহায় মানুষের পাশে দাঁড়ানো তৃণমূল যুব দের কাজ।

পাশাপাশি সাধারণ মানুষের উদ্দেশ্য আজ উত্তর দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম পাল বার্তা দেন বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বেরোবে না মাস্ক পড়ুন হাতে স্যানিটাইজার ব্যবহার করুন। যুবক দের উদ্দেশ্যে তিনি আরো বলেন যুবকরা যাতে আরও সামনের সারিতে এসে দলের হয়ে যুব শক্তি হয়ে উঠতে পারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *