October 26, 2024

দলবদলের চেষ্টা চালানোর গুঞ্জন কে নিমিষেই মিথ্যা প্রমাণিত করে দিলেন বিজেপির মুকুল রায়।দলবদলের চেষ্টা চালানোর গুঞ্জন কে নিমিষেই মিথ্যা প্রমাণিত করে দিলেন বিজেপির মুকুল রায়।

1 min read

দলবদলের চেষ্টা চালানোর গুঞ্জন কে নিমিষেই মিথ্যা প্রমাণিত করে দিলেন বিজেপির মুকুল রায়।

পিয়া গুপ্তা চক্রবর্তী, বর্তমান কথা   দলবদলের চেষ্টা চালানোর গুঞ্জন কে নিমিষেই মিথ্যা প্রমাণিত করে দিলেন বিজেপির মুকুল রায়।সম্প্রতি মুকুলের বিরুদ্ধে আবারো দল ছাড়ার খবর উঠে আসছিল চার পাশ থেকে। তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখছেন বলেও মুকুল এর বিরুদ্ধে তার ঘনিষ্ঠ রা অভিযোগ করেন।কিন্তু অাজ সরাসরি সাংবাদিক দের কথা বলে তিনি স্পষ্ট ভাবে বলেন -বিজেপি তে আছি , থাকব । আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আদর্শে খাতিরে বিজেপির সাথে এক হয়েছি । এবং কোনমতেই দল ছাড়ার প্রশ্ন নেই । 

প্রধানমন্ত্রীর আদর্শে ভারত নির্মানের লড়াই এ আছি । রাজ্য-রাজনীতিতে এক সময় তৃণমূলনেত্রীর ‘ডানহাত’ বলে পরিচিতি ছিল মুকুল। ২০০৯ সালের লোকসভা ভোট থেকে শুরু হওয়ার তৃণমূলের একের পর এক ‘যুদ্ধজয়ে’র নেপথ্যে গুরুত্বপূর্ণ অবদান ছিল ‘জেনারেল’ মুকুলের। কিন্তু তাল কাটে ২০১৫ সাল থেকে।সারদা চিটফান্ড মামলায় নাম জড়ানোর পর তিনি গেরুয়া শিবিরে যোগ দেন।ধীরে ধীরে মুকুলের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে তৃণমূলেরবিজেপিতে যোগ দেওয়ার ফলেসারদাকাণ্ডের তদন্তে তাঁকে আর সে ভাবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই (CBI)-এর জেরার মুখোমুখি হতে হয়নি। বহু দিন ধরে তাকে নানান বৈঠকে দেখা না যাওয়ায় যে দল ছাড়ার যে গুঞ্জন উঠেছিল অবশেষে তিনি তা ভুল প্রমাণিত করে দিলেন।তিনি বলেনসাময়িক বিশ্রাম নেওয়া মানেই কিন্তু বিদায় নয় । লড়াই এর ময়দানে আছি থাকবো । মানুষের জন্য কাজ করে যাবো ।একই সঙ্গে তিনি আগামী বিধানসভা ভোটে বিজেপির জয়ের ব্যাপারেও নিশ্চয়তা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *