April 20, 2024

দাসিয়া অগ্রদূত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বালাবন্ধ ক্লাব

1 min read

দাসিয়া অগ্রদূত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বালাবন্ধ ক্লাব

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ১১ জ্জুলাই:; রবিবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের দাসিয়াঅগ্রদূত যুব যুব সংঘের উদ্যোগে আট দলীয় ফুটবল টুর্নামেন্টে বালাবন্ধ ক্লাব গাজলকে ১- o গোলে হারিয়ে চাম্পিয়ানের গৌরব অর্জন করে। দাসিয়া অগ্রযুত যুব সংঘের সম্পাদক তুলেন দেব শর্মা জানান তাদের আট দলীয় ফুটবল টুর্নামেন্টে মালদা,দক্ষিণ দিনাজপুর এবং উত্তর দিনাজপুর জেলার আটটি ফুটবল দল অংশ গ্রহন করে।এই দিন ফুটবলে লাথি মেরে একদিনের এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়।তিনি বলেন ফুটবল খেলাকে তাদের রাজ্য সরকার প্রচন্ড উৎসাহ দিয়ে থাকে তেমনি আর্থিক দিক দিয়েও সাহায্য করে থাকে।

কালিয়াগঞ্জ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিতাই বৈশ্য বলেনকালিয়াগঞ্জ শহরে খেলাধুলাকে অগ্রাধিকার দিতে পৌর সবার উদ্যোগে একটি স্টেডিয়াম নির্মান চলছে।

 

গ্রামে গঞ্জে এই ধরনের ফুটবল খেলাকে তারা সবসময় উৎসাহ দিয়ে থাকে।খেলা শেষে চ্যাম্পিয়ন দলের হাতে একটি ট্রফি এবং প্রাইজ মানি হিসেবে ১১ হাজার টাকা এবং রানার্স দলকে একটি ট্রফি এবং নগদ ৯ হাজার টাকা প্রাইজ মানে হিসেবে দেওয়া হয। খেলা দেখবার জন্য প্রচুর মানুষের ভীড় হয় থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *