April 21, 2024

জি এস টি কমানোর জোরালো দাবি রেখে উত্তর দিনাজপুর জেলা ডেকরেটরস অ্যাসোসিয়েশনের সন্মেলন শেষ হল

1 min read

জি এস টি কমানোর জোরালো দাবি রেখে উত্তর দিনাজপুর জেলা ডেকরেটরস অ্যাসোসিয়েশনের সন্মেলন শেষ হল

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ ২৬জুন:রবিবার উত্তর দিনাজপুর জেলা ডেকোরেটর অ্যাসোসিয়েশনের ৬তম সম্মেলনের কালিয়াগঞ্জ হাসপাতাল পাড়ার পৌর টাউন হলের শম্ভু নাথ সাহা মঞ্চ থেকে জোরালো দাবি উঠলো অবিলম্বে রাজ্যের ডেকোরেশন শিল্পের সাথে যুক্ত ব্যবসায়ীদের ক্ষেত্রে ১৮শতাংশ জি এস টির পরিবর্তে পাঁচ শতাংশ জিসটি নেবার। রাজা ডেকরেটর অ্যাসোসিয়েশনের সম্পাদক নির্মল চক্রবর্তী বলেন রাজ্যে যেখানে এই শিল্পের সাথে কয়েক লক্ষ বেকার যুবকরা যুক্ত থেকে কাজ করছে,তাই রাজ্য সরকারের উচিৎ এই শিল্পকে বাঁচিয়ে রাখতে এই ব্যবসায়ীদের ক্ষেত্রে জি এস টি কমানোর ব্যাপারে সরকারের চিন্তাভাবনা করা উচিৎ বলেই তিনি মনে করেন।

তিনি আরো বলেন তাদের এই দাবি অবিলম্বে কার্যকরী করা না হলে ভবিষ্যতে সারা রাজ্যব্যাপী ব্যাপক আন্দোলনের পথে এই সংগঠন যাবে বলে তিনি হুঁশিয়ারি দেন।এই সন্মেলনে রাজ্য ডেকরেটরস অ্যাসোসিয়েশনের সভাপতি মলয় ব্যানার্জি সহ

 

 

রাজ্যের ১৭টি জেলা থেকে এই সন্মেলনে ৬৫টি জনজন প্রতিনিধি উপস্থিত হওয়া ছারাও উত্তর দিনাজপুর জেলার নয়টি ব্লক থেকে ছয় শতাধিক প্রতিনিধি উপস্থিত হয় বলে জানালেন উত্তর দিনাজপুর জেলা ডেকোরেটর অ্যাসোসিয়েশনের সভাপতি উজ্জল সাহা। জেলা সংগঠনের সম্পাদক গনেশ শাহ বলেন আজ এই মঞ্চ থেকেই একটি শক্তিশালী উত্তর দিনাজপুর জেলা কমিটি গঠন করা হয় আগামীতে এই সংগঠনের কাজ সুষ্ঠুভাবে পরিচানা করবার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *