April 14, 2024

সাংবাদিকদের উপর পুলিশের আক্রমনের প্রতিবাদে কালিয়াগঞ্জ সুকান্ত মোড়ে কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের সদস্যদের ধিক্কার সভা-

1 min read

সাংবাদিকদের উপর পুলিশের আক্রমনের প্রতিবাদে কালিয়াগঞ্জ সুকান্ত মোড়ে কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের সদস্যদের ধিক্কার সভা-

শুভ আচার্য ,কালিয়াগঞ্জ,১৮জুন: গত বুধবার উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ ব্লকের কাচিমোহা এলাকার বাজিতপুর গ্রামে খবর করতে গিয়ে উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের ছয় জন সাংবাদিক নিগ্রহের প্রতিবাদে কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকরা সন্ধ্যা সাতটার সময় সুকান্তমোড়ে একটি ধিক্কার সভার আয়োজন করে। পথ সভায় উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের বিশিষ্ট সাংবাদিক ভবানন্দ সিংহ বক্তব্য রাখেন।

তিনি গত বুধবারের সাংবাদিকদের উপর নিগ্রহের ঘটনা জনসমক্ষে সুন্দর ভাবে তুলে ধরেন। সাংবাদিক ভবা নন্দ সিংহ বলেন সাংবাদিকরা ভেবে ছিলেন যেহেতু একজন পুলিশ তার বাড়ির ভেতরে সাংবাদিকদের উপর অতর্কিতে হামলা নিশ্চিত ভেবেই সেই পুলিশ গ্রেপ্তার হবে।

কিন্তু সাংবাদিকরা কি দেখলো তার উল্টো কোর্ট থেকে সেই।পুলিশ কর্মী জামিন পেয়ে যায়।পুলিশের এই লজ্জা জনক ভূমিকার প্রতিবাদে শনিবার সমগ্র উত্তর দিনাজপুর জেলার সাথে সাথে উত্তরবঙ্গে সাংবাদিকরা এর প্রতিবাদে রাস্তায় নেমে পড়ে।

কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের বর্ষিয়ান সাংবাদিক তপন চক্রবর্তী,রাধিকারঞ্জন দেনভূতি,সঞ্জীব ঝা,এবং তন্ময় চক্রবর্তী বক্তব্য রাখেন।উপস্থিত ছিলেন অনির্বাণ চক্রবর্তী,পিয়া গুপ্তা চক্রবর্তী,রাধা রানী ঠাকুর,সত্যেন মোহন্ত,ভাস্কর রায় অমিত দে শুভ আচার্য এবং কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক অনুপ জয়সোয়াল।পথ সভায় প্রত্যেকের বুকে প্ল্যাকার্ডে লিখা ছিল পুলিশের পক্ষপাত মূলক আচরনের জন্য জানায় ধিক্কার,হামলাকারীর শাস্তি চাই, অবিলম্বে আক্রান্তকারি পুলিশ কর্মীর গ্রেপ্তার চাই প্রভৃতি।আনুমানিক একঘন্টা ধরে চলে এই পথ সভা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *