October 24, 2024

জেলাশাসক অরবিন্দ কুমার মীনার হাতে পিপিই কিটস ও সার্জিক্যাল মাস্ক তুলে দিলেন উত্তর দিনাজপুর জেলা যুব তৃনমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল।

1 min read

জেলাশাসক অরবিন্দ কুমার মীনার হাতে পিপিই কিটস ও সার্জিক্যাল মাস্ক তুলে দিলেন উত্তর দিনাজপুর জেলা যুব তৃনমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল।

অক্লান্ত পরিশ্রম করে চলেছেন  চিকিৎসক, নার্স,  স্বাস্থ্যকর্মীরা এবং গ্রামগঞ্জের আশা কর্মীরা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে   । তাদের কাজের সুবিধার্থে উত্তর দিনাজপুর জেলা প্রশাসনের হাতে ১ হাজার পি পি ই কিটস এবং ২ হাজার সার্জিক্যাল মাস্ক তুলে দিল জেলা যুব তৃণমূল কংগ্রেস।  সোমবার রায়গঞ্জ কর্নজোড়ায় জেলাশাসক অরবিন্দ কুমার মীনার হাতে পিপিই কিটস ও সার্জিক্যাল মাস্ক তুলে দেন উত্তর দিনাজপুর জেলা যুব তৃনমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল। যুব তৃনমূল কংগ্রেসের দেওয়া এই সরঞ্জাম জেলার স্বাস্থ্যকর্মীদের ভীষণভাবে উপকারে লাগবে বলে জানিয়েছেন জেলাশাসক অরবিন্দ কুমার মীনা।

পাশাপাশি তৃণমূল যুব কংগ্রেসের এই উদ্যোগের জন্য তাদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল বলেন, শাসকদলের শাখা সংগঠন হিসেবে আমাদের সরকারের প্রতি একটা দায়বদ্ধতা থেকেই যায়। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের পাশে দাঁড়াতে পিপিই কিটস ও সার্জিক্যাল মাস্ক স্বাস্থ্য দপ্তরের হাতে তুলে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।করোনা ভাইরাস মোকাবিলায় নিজেদের জীবনের পরোয়া না করে অসম সাহস দেখিয়ে রোগীর সেবা করে চলেছেন শহরের

হাসপাতালের চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী  থেকে শুরু করে  গ্রামগঞ্জের আশাকর্মীরা। কখনও কখনও হাসপাতালগুলিতে পিপিই কিটসের অভাব হয়ে যায়। পিপিই কিটসের অভাবে যাতে চিকিৎসা পরিষেবায় সমস্যা না ঘটে সেজন্য উত্তর দিনাজপুর জেলা প্রশাসনের মাধ্যমে জেলা স্বাস্থ্য দপ্তরের হাতে ১ হাজার পিপিই কিটস এবং গ্রামগঞ্জে সাধারন মানুষের

স্বাস্থ্যের দেখভাল করার জন্য যে আশাকর্মীরা কাজ করেন তাদের জন্য ২ হাজার সার্জিক্যাল মাস্ক তুলে দিল উত্তর দিনাজপুর জেলা যুব তৃনমূল কংগ্রেস।  যুব তৃনমূল কংগ্রেসের পক্ষে জেলা সভাপতি গৌতম পাল রায়গঞ্জ কর্নজোড়ায়  জেলাশাসক অরবিন্দ কুমার মীনার হাতে গুরুত্বপূর্ণ  পিপিই কিটস ও সার্জিক্যাল মাস্ক তুলে দেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *